• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ভেন্যু পরিবর্তন করে মাঠে নামছে মোস্তাফিজের দল


ক্রীড়া ডেস্ক এপ্রিল ২০, ২০২২, ০১:১৮ পিএম
ভেন্যু পরিবর্তন করে মাঠে নামছে মোস্তাফিজের দল

ফাইল ছবি

ঢাকা : দিল্লি ক্যাপিটালস এবং পাঞ্জাব কিংসের ম্যাচ পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু দলের তিন সদস্য করোনা আক্রান্ত হওয়ায় তিনদিন আগেই দিল্লির সব ক্রিকেটারকে আইসোলেশনে পাঠানো হয় এবং পুনে যাওয়ার সিদ্ধান্ত বাতিল করা হয়। যদিও ওই সময় আইপিএল কর্তৃপক্ষ থেকে জানিয়ে দেয়া হয়েছিল করোনাভীতি সত্ত্বেও পাঞ্জাবের বিপক্ষে দিল্লির ম্যাচ যথাসময়েই অনুষ্ঠিত হবে। 

তবে, সেটা কিভাবে তা জানা যাচ্ছিল না। অবশেষে জানা গেলো, ভেন্যু পরিবতণ করে অনুষ্ঠিত হবে দিল্লি পাঞ্জাবের এই ম্যাচ। বাংলাদেশ সময় আজ রাত ৮টায় কলকাতার ব্র্যাবোর্ন স্টেডিয়ামে শুরু হবে দিল্লি-পাঞ্জাবের ম্যাচ। 

বিসিসিআই থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে এ তথ্য। সেখানে বলা হয়েছে, পরবর্তীতে যাতে কোনো ঘটনা না ঘটে, সে জন্যই এই ব্যবস্থা নেয়া হয়েছে।

দিল্লি ক্যাপিটালসে প্রথমে করোনা আক্রান্ত হয়েছিলেন ফিজিও ফারহার্ট। এরপর আক্রান্ত হন একজন বিদেশি ক্রিকেটার। পরে জানা যায়, সেই বিদেশী ক্রিকেটার হলেন মিচেল মার্শ। পরিস্থিতি খারাপ হওয়ায় তাকে হাসপাতালেও ভর্তি করতে হয়েছে। এছাড়া ১৯ এপ্রিল জানা গেছে দলের দু’জন সাপোর্ট স্টাফেরও করোনা পজিটিভ রিপোর্ট আসে।

এদিকে পুনেতে দিল্লি ক্যাপিটালসের আরও একটি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ২২ এপ্রিল, শুক্রবার পুনের মহারাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে দিল্লি এবং রাজস্থান রয়্যালসের। ওই ম্যাচের ভাগ্যে কী হবে, তা এখনও জানায়নি বিসিসিআই।

ক্রিকবাজের পক্ষ থেকে দিল্লি ক্যাপিটালসের সঙ্গে যোগাযোগ করা হলে তারাও বলে দিয়েছে, এখনও এ বিষয়ে কিছুই জানে না। দলটির এক কর্মকর্তা বলেন, ‘এখনও এ নিয়ে আমাদের কাছে কোনো তথ্য নেই।’

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!