• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

উইকেটের দেখা পেলেন মোস্তাফিজ, জিতলো দলও


ক্রীড়া ডেস্ক এপ্রিল ২১, ২০২২, ১০:৩০ এএম
উইকেটের দেখা পেলেন মোস্তাফিজ, জিতলো দলও

ছবি: ইন্টারনেট

ঢাকা : এবারের আইপিএলের আসরটা মোস্তাফিজুর রহমান শুরু করেছিলেন দুর্দান্তভাবে। নিজের প্রথম ম্যাচে গুজরাট টাইটানসের বিপক্ষে ২৩ রান দিয়ে নিয়েছিলেন ৩ উইকেট। এরপর আর দেখা নাই উইকেটের। টানা তিন ম্যাচ ছিলেন উইকেটশূন্য। লক্ষ্নৌ সুপার জায়ান্টসের বিপক্ষে দেন ২৬ রান, কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ২১ রান আর ব্যাঙ্গালুরুর বিপক্ষে শেষ ওভারে ২৮ রানসহ মোট ৪৮ রান দিলে পাঞ্জাব কিংসের বিপক্ষে একাদশে থাকাটাই অনিশ্চিত হয়ে পড়ে।

তবে মোস্তাফিজকে একাদশ থেকে ছুড়ে ফেলে দেয়নি দিল্লি। পাঞ্জাব কিংসের বিপক্ষে বোলিং করতে এসে নিজের প্রথম ওভারেই পেয়েছেন উইকেটের দেখা। টানা তিন ম্যাচ উইকেট শূন্য থাকার পর পাঞ্জাবের ওপেনার মায়াঙ্ক আগারওয়ালকে বোল্ড করে ফিরিয়েছেন সাজঘরে।

ওভারের তৃতীয় বলটি ইনসাইড-এজ হয়ে সোজা স্টাম্পে গিয়ে আঘাত করে। মায়াঙ্ক আগারওয়াল সাজঘরে ফিরেছেন ১৫ বলে ২৪ রান নিয়ে। নিজের প্রথম ওভারে মোস্তাফিজ দিয়েছেন ১১ রান।

কোভিডের ধকল মাথায় নিয়ে পাঞ্জাব কিংসের বিপক্ষে মাঠে নেমেছে দিল্লি ক্যাপিটালস। এই ম্যাচের দুই ঘণ্টা আগেও দলের বিদেশি খেলোয়াড় টিম সেইফার্টের কোভিড পজিটিভ ফলাফল আসে। তার আগে মিচেল মার্শ ও সাপোর্ট স্টাফসহ মোট ৫ জন কোভিড আক্রান্ত হন।

পাঞ্জাব কিংসকে তারা অলআউট করে দেন মাত্র ১১৫ রানেই। ছোট এই লক্ষ্য তাড়া করে জয় পেতে একদমই কষ্ট হয়নি দিল্লি ক্যাপিটালসের।

বরং পাঞ্জাবের লড়াই করার আশাটাও শেষ করে দিয়েছেন দিল্লির দুই ওপেনার ডেভিড ওয়ার্নার আর পৃথ্বি শ। ৯ উইকেট আর ৫৭ বল হাতে রেখে তৃতীয় জয় তুলে নিয়েছে রিশাভ পান্তের দল। এতে তারা উঠে এসেছে পয়েন্ট তালিকার ছয় নম্বরে।

পাঞ্জাব কিংস: মায়াঙ্ক আগারওয়াল (অধিনায়ক), শিখর ধাওয়ান, জনি বেইরস্টো, লিয়াম লিভিংস্টোন, জিতেশ শর্মা (উইকেট-রক্ষক), শাহরুখ খান, কাগিসো রাবাদা, নাথান এলিস, রাহুল চাহার, বৈভব অরোরা ও আরশদীপ সিং।

দিল্লি ক্যাপিটালস: পৃথ্বী শ, ডেভিড ওয়ার্নার, ঋষভ পন্ত (উইকেট রক্ষক ও অধিনায়ক), রোভম্যান পাওয়েল, ললিত যাদব, সরফরাজ খান, শার্দুল ঠাকুর, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মোস্তাফিজুর রহমান ও খলিল আহমেদ।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!