• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

নির্বাচন ছেড়ে স্ত্রীর কাছে যাচ্ছেন সাকিব!


স্পোর্টস ডেস্ক ডিসেম্বর ৬, ২০২৩, ০৭:৫৫ পিএম
নির্বাচন ছেড়ে স্ত্রীর কাছে যাচ্ছেন সাকিব!

সাকিব আল হাসান। ফাইল ফটো

স্পোর্টস ডেস্ক: আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনী প্রচারণায় নিজ জন্মভূমি মাগুড়ায় ব্যস্ত সময় কাটাচ্ছিলেন মাগুরা-১ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। নির্বাচনী ব্যস্ততার মাঝেই এবার যুক্তরাষ্ট্র যাচ্ছেন তিনি।

এর আগে দু’দিনের দুবাই সফর শেষে নির্বাচনী এলাকা মাগুরায় ফেরেন তিনি। তবে এবার উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে যাওয়ার সিদ্ধান্ত তার।

বাংলাদেশ ক্রিকেটের এই পোস্টারবয় আঙুলের ইনজুরিতে আক্রান্ত। ফ্রাকচার জোড়া লাগতে ৪ থেকে ৬ সপ্তাহ সময় নেবে বলে বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে। এরপর শুরু হবে রিহ্যাব; স্বস্তি ফিরলে বোলিং শুরু করবেন।

আঙুলের উন্নত চিকিৎসার জন্য শুরুতে সাকিবের সিঙ্গাপুর যাওয়ার কথা ছিল। পরে যুক্তরাষ্ট্রে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি। পরিবারের সদস্যরা সেখানে অবস্থান করায় এমন সিদ্ধান্ত বলে জানা গেছে।

মাগুরা-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন সাকিব। শুরুতে তিনি মাগুরার দুটি ও ঢাকার একটি আসনের জন্য দলীয় মনোনয়ন ফর্ম সংগ্রহ করেছিলেন। পরে সাকিবের ওপর আওয়ামী লীগ আস্থা রাখে। তাকে তার জন্মস্থান মাগুরা সদর থেকে নির্বাচনের জন্য নৌকার প্রার্থী হিসেবে মনোনীত করা হয়।

নির্বাচনী আচরণবিধি অনুযায়ী, নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার শুরু হবে ১৮ ডিসেম্বর থেকে। তার আগে সাকিব দেশে চলে আসবেন বলে ধারনা করা হচ্ছে।

ওয়াইএ

Wordbridge School
Link copied!