• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

টাঙ্গাইলে শাহ্জালাল ইসলামী ব্যাংকের তক্তারচালা বাজার শাখা উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ২৯, ২০১৮, ০৩:১৯ পিএম
টাঙ্গাইলে শাহ্জালাল ইসলামী ব্যাংকের তক্তারচালা বাজার শাখা উদ্বোধন

ঢাকা: টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলাধীন তক্তারচালা বাজারে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ১১৯তম শাখা হিসেবে তক্তারচালা বাজার শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। 

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের বিনিয়োগ বিভাগের প্রধান মোঃ মাহ্মুদুল হক, সাধারণ সেবা বিভাগের প্রধান মোঃ মাহবুবুর রশীদ, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মোঃ সামছুদ্দোহা, টাঙ্গাইল শাখার ব্যবস্থাপক মোঃ আব্দুল খালেক, তক্তারচালা বাজার শাখার ব্যবস্থাপক কে এম কামাল হোসেন এবং হাতিবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গিয়াস উদ্দিন-সহ স্থানীয় ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল আজিজ বলেন, অর্থনীতির মূল চালিকা শক্তি হিসেবে বাণিজ্যিক ব্যাংকগুলো দেশের সার্বিক উন্নয়নে উলে­খযোগ্য ভূমিকা ও অবদান রেখে চলেছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক সময়োপযোগী এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নতমান সম্পন্ন ব্যাংকিং সেবা প্রদান করে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। 

তক্তারচালা অঞ্চলের শিল্প-বাণিজ্যের উন্নয়নে শাহ্জালাল ইসলামী ব্যাংক যথাসম্ভব বিনিয়োগ করবে বলে তিনি জানান। এছাড়া এ অঞ্চলে ক্ষুদ্র ও মাঝারি শিল্প প্রতিষ্ঠায় শাহ্জালাল ইসলামী ব্যাংক অর্থায়ন করবে সেই সাথে এ এলাকার ব্যবসা বাণিজ্য স¤প্রসারণে ব্যাংক উলে­খযোগ্য ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দো’য়া মাহফিলের আয়োজন করা হয়।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!