• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নেইমারকে ফেরাতে বার্সার প্রস্তাবে রাজি নয় পিএসজি


ক্রীড়া ডেস্ক আগস্ট ২১, ২০১৯, ০৪:১৮ পিএম
নেইমারকে ফেরাতে বার্সার প্রস্তাবে রাজি নয় পিএসজি

ঢাকা: নেইমারকে আবার ফিরিয়ে আনতে চেষ্টার কমতি রাখছে না বার্সেলোনা।   পিএসজির কাছে দুই দফা প্রস্তাব দিয়ে ব্যর্থ হওয়ার পর মঙ্গলবার (২০ অগাস্ট) ফের একটি প্রস্তাবও দিয়েছিল তারা। সেখানে উল্লেখ করা হয়েছিল, চলতি মৌসুমে ব্রাজিলিয়ান তারকাকে ধারে দলে নিতে চায় তারা এবং পরের মৌসুমে স্থায়ী চুক্তি করে কিনে নিতে চায়। কিন্তু এই শর্তেও মন গলেনি পিএসজি কর্তৃপক্ষের। তারা বেশ রুঢ়ভাবে প্রত্যাখ্যান করেছে বার্সার প্রস্তাব।

ইএসপিএন এফসি জানিয়েছে, নেইমারের জন্য পিএসজিকে সবমিলিয়ে ১৯০ মিলিয়ন ইউরো দিতে চেয়েছিল বার্সা। এর মধ্যে ধারে নেওয়ার জন্য ৪০ মিলিয়ন ইউরো এবং পরবর্তী মৌসুমে পাকাপাকিভাবে কিনে নেওয়ার জন্য ১৫০ মিলিয়ন ইউরো গুণতে রাজি ছিল তারা। কিন্তু পিএসজি তাতে রাজি নয়।

২০১৭ সালে নেইমারকে বার্সা থেকে ২২২ মিলিয়ন ইউরো দিয়ে কিনেছিল ফরাসি ক্লাব পিএসজি। তাকে বিক্রি করে কাছাকাছি অঙ্কের নগদ অর্থই পেতে চায় তারা। কিন্তু এবারের মৌসুমে আঁতোয়ান গ্রিজম্যান, ফ্রেঙ্কি ডি ইয়ং, নেতোদের কিনতে এরই মধ্যে বার্সাকে ২৫০ মিলিয়ন ইউরো খরচ করতে হয়েছে। ফলে পিএসজির দাবি করা নগদ অর্থের জোগান দিতে পারছে না দলটি। তাই নতুন পরিকল্পনা এঁটে পিএসজিকে প্রস্তাব দিয়েছিল বার্সা। এক মৌসুম পর পাকাপাকিভাবে কেনার শর্ত জুড়ে দিয়ে আপাতত ধারে আনার কথা জানিয়েছিল পিএসজিকে। কিন্তু লাভ হয়নি।

তবে স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানিয়েছে, প্রস্তাব প্রত্যাখ্যাত হলেও নেইমারকে ন্যু ক্যাম্পে ফিরিয়ে আনার আশা বার্সার জন্য এখনও শেষ হয়ে যায়নি। আগামী কয়েকদিন এ বিষয় নিয়ে আরও আলোচনা করবে দুই পক্ষ।

সোনালীনিউজ/আরআইবি/এমএএইচ

Wordbridge School
Link copied!