• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘মানুষের মাথা নয়, গরু-ছাগলের মাথা কেনা যায়’


নিজস্ব প্রতিবেদক মার্চ ৮, ২০১৯, ০৭:১০ পিএম
‘মানুষের মাথা নয়, গরু-ছাগলের মাথা কেনা যায়’

ফাইল ফটো

ঢাকা: গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ড. কামাল হোসেন বলেছেন, মানুষের মাথা কেনা যায় না, গরু-ছাগলের মাথা কেনা যায়। যারা গরু-ছাগলের মতো বিক্রি হয় তারা দালাল হিসেবে পরিচিত।

তিনি বলেন, কুশাসন থেকে জনগণ মুক্তি চায়, মিথ্যার উপর রাষ্ট্রও চলতে পারে না। দেশে সুস্থ রাজনীতির চাহিদা রয়েছে এটা অস্বীকার করার কোনো সুযোগ নেই।

শুক্রবার (০৮ মার্চ) দুপুরে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর গণফোরামের বর্ধিতসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন গণফোরাম সভাপতি।

ড. কামাল বলেন, জনগণের শক্তিকে ঐক্যবদ্ধ করে সার্বক্ষণিক জনগণের সঙ্গে থাকলে অচিরেই সুস্থ ধারার রাজনীতি দৃশ্যমান হবে। দেশের বেশির ভাগ মানুষ সুস্থ ধারার রাজনীতির পক্ষে। এ রাজনীতি চর্চা হতে থাকলে অপরাজনীতি চিরতরে বিদায় নেবে।

দলের সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টুর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন সাইদুর রহমান সাইদ, আইযুব খান ফারুক, রফিকুল ইসলাম পথিক, হারুনুর রশীদ তালুকদার, মো. রওশন ইয়াজদানী, ফরিদা ইয়াছমীন, কাজী হাবিব, ইঞ্জিনিয়ার রফিকুল ইসলাম, মিজানুর রহমান, লতিফুল বারী হামিম, এম শফিউর রহমান খান বাচ্চু,  আজাদ হোসেন, শফিকুল ইসলাম, হাবিবুর রহমান বুলু, রেজাউল হাসান, শেখ শহিদুল ইসলাম প্রমুখ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!