• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সড়কে প্রাণ গেলো ৪ খেলোয়াড়ের


ক্রীড়া ডেস্ক অক্টোবর ১৪, ২০১৯, ০৩:৪৭ পিএম
সড়কে প্রাণ গেলো ৪ খেলোয়াড়ের

ঢাকা: গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ভারতের মধ্যপ্রদেশে এক সড়ক দুর্ঘটনায় দেশটির জাতীয় হকি দলের ৪ খেলোয়াড়ের মৃত্যু হয়েছে। আর এতে গুরুতর আহত হয়েছেন আরও কমপক্ষে তিনজন। 

পুলিশ সূত্রের বরাতে দেশটির গণমাধ্যম ‘এই সময়’ জানায়, সোমবার (১৪ অক্টোবর) দুপুরে প্রদেশটির হোসাঙ্গাবাদ জেলায় মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। এ সময় একটি গাড়িটি করে জাতীয় হকি দলের সেই খেলোয়াড়েরা ইতারসি থেকে ধ্যানচাঁদ ট্রফির একটি ম্যাচ খেলতে হোসাঙ্গাবাদের দিকে যাচ্ছিলেন। পরবর্তীতে যাত্রার এক পর্যায় তারা রাইসলপুর গ্রামের কাছে আসলে স্থানীয় ৬৯ নম্বর জাতীয় সড়কের ওপর চালক নিয়ন্ত্রণ হারালে গাড়িটি সড়ক থেকে একটি নিচু স্থানে নেমে যায়। মূলত তখন গাড়িটির একটি গাছে ধাক্কা লাগলে ভয়াবহ এ দুর্ঘটনাটি ঘটে।

এদিকে, উদ্ধারকারী দলের একজন মুখপাত্র বলেন, ‘দুর্ঘটনাগ্রস্থ গাড়ি থেকে এরই মধ্যে চারটি মরদেহ উদ্ধার করা হয়েছে। তাছাড়া আহতদের দ্রুত পার্শ্ববর্তী হাসপাতালে পাঠানো হয়। যাদের মধ্যে কয়েকজনের অবস্থা বেশ আশঙ্কাজনক।’

তবে ঠিক কিভাবে গাড়িটি এই দুর্ঘটনার কবলে পড়েছে তা এখনো নিশ্চিত নয়। তবে এর কারণ অনুসন্ধানে কর্তৃপক্ষ এরই মধ্যে একটি তদন্ত কমিটি গঠন করেছে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!