• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

অযোগ্য হলে খালেদাকে বাদ দিয়েই নির্বাচন


কুষ্টিয়া প্রতিনিধি ফেব্রুয়ারি ২৩, ২০১৮, ০৪:৩৯ পিএম
অযোগ্য হলে খালেদাকে বাদ  দিয়েই নির্বাচন

কুষ্টিয়া : বেগম খালেদা জিয়াকে বাদ দিয়ে আগামী নির্বাচন হবে না, এসব যারা বলছেন তাদেরকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন যথাসময়ে সংবিধান অনুযায়ীই হবে, বেগম খালেদা জিয়া নির্বাচনের অযোগ্য হলে তাকে বাদ দিয়েই নির্বাচন হবে। আর আন্দোলন সংগ্রাম করে বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করা যাবে না।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১১টায় কুষ্টিয়ায় পিটিআই রোডে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, বেগম খালেদা জিয়া ইতিমধ্যেই এতিমদের টাকা আত্মসাতের জন্য দণ্ডিত হয়েছেন। দণ্ড স্থগিত না হওয়া পর্যন্ত নির্বাচন কমিশনের আইন অনুযায়ী দণ্ডপ্রাপ্ত আসামির নির্বাচনে অংশ নেওয়ার সুযোগ নেই। ফলে বেগম খালেদা জিয়ার আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার সম্ভাবনা খুবই কম।

আওয়ামী লীগের এই নেতা আরো বলেন, আইনি প্রক্রিয়া ছাড়া এই নির্বাচনে যাওয়ার সুযোগ নেই তার। বিএনপি এই বিপর্যয়ের মধ্যে অপ্রাঙ্গিক কথাবার্তা বলে নেতাকর্মীদের চাঙ্গা করছেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজি রবিউল ইসলাম, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!