• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘আলমগীর’কে নিয়ে মোরশেদুলের মন্তব্যে যা বললেন সানি


বিনোদন প্রতিবেদক মে ৩০, ২০১৭, ০১:০৭ পিএম
‘আলমগীর’কে নিয়ে মোরশেদুলের মন্তব্যে যা বললেন সানি

ঢাকা: ‘বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেতা আলমগীর ছবি বুঝেন না!’ ‘আমার বন্ধু রাশেদ’ খ্যাত নির্মাতা মোরশেদুল ইসলামের এমন মন্তব্যের পর গত  দুদিন ধরেই চলচ্চিত্রের মানুষের মধ্যে গোমট ভাব লক্ষ্য করা যাচ্ছে। মোরশেদুল ইসলামের এমন কথার প্রতিবাদও করছেন কেউকেউ। আর এবার আলমগীরের বিরুদ্ধে করা মোরশেদুল ইসলামের এমন মন্তব্য প্রত্যাহার করে নেয়ার আহ্বান জানালেন চিত্রনায়ক ওমর সানি।  

১৮ মে সন্ধ্যায় এক তথ্য বিবরণীতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫-এর তালিকা প্রকাশ করা হয়েছে। চলচ্চিত্র শিল্পে গৌরবোজ্জ্বল ও অসাধারণ অবদানের স্বীকৃতি হিসেবে ২৫টি ক্ষেত্রে বিশিষ্ট শিল্পী ও কলাকুশলী এবার জাতীয় চলচ্চিত্রের জন্য মনোনীত হয়েছেন। আর এমন প্রজ্ঞাপন জারির পর থেকেই এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার নিয়ে বিতর্ক যেনো থামছেই না। আর সেই বিতর্কে এবার আরো ঘি ঢেলে দিলেন ‘দীপু নাম্বার টু’ খ্যাত  নির্মাতা মোরশেদুল ইসলাম। 

টেলিভিশনে দেয়া সাক্ষাৎকারে মোরশেদুল ইসলাম জুরি বোর্ড নিয়ে সবচেয়ে বিস্ফোরক মন্তব্যটি করেন চিত্রনায়ক আলমগীরকে নিয়ে। তিনি বলেন, আমার দুইবার জুরি বোর্ডে থাকার অভিজ্ঞতা থেকে বলতে পারি অনেক সদস্য থাকেন যারা ছবি বুঝেন না। আমি এক ভদ্রলোকের নাম খোলামেলাভাবেই বলব— চিত্রনায়ক আলমগীর। আমি দেখেছি যে, উনি ছবি বুঝেন না। 

মোরশেদুল ইসলামের এমন মন্তব্যের পর প্রশ্নবিদ্ধ হয় জাতীয় চলচ্চিত্রের জুরি বোর্ড। কিন্তু চিত্রনায়ক আলমগীরকে নিয়ে এমন মন্তব্য করায় সর্বব্যাপী নিন্দিত হচ্ছেন এই নির্মাতা। আলমগীর ছবি বুঝেন না, এমন মন্তব্য মেনে নিতে পারছেন না চিত্রনায়ক ওমর সানিও। তাই মোরশেদুল ইসলামকে উদ্দেশ্যে করে এই অভিনেতা বলেন, চিত্রনায়ক আলমগীর সাহেবের জীবন ও তার কর্মের বিষয় নিয়ে আমি কোন কথা বলতে চাই না। কিন্তু আলমগীর সাহেব চলচ্চিত্র বুঝেন না, এই কথাটা প্রত্যাহার করেন মোর্শেদ ভাই। কারো সম্পর্কে কথা বলতে গেলে, আমাদের সবার উচিত ভেবে চিন্তে কথা বলা।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!