• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আসছে বছরে আমিরের ‘দঙ্গল ২’


বিনোদন ডেস্ক মার্চ ২১, ২০১৭, ০৮:০৯ পিএম
আসছে বছরে আমিরের ‘দঙ্গল ২’

ঢাকা: গেল বছরের শেষের দিকে বলিউডে সাড়া ফেলে দিয়েছিলেন মিস্টার পারফেকশনিস্ট খ্যাত তারকা অভিনেতা আমির খান। ‘দঙ্গল’ সিনেমার মধ্য দিয়ে গড়েন ভারতীয় সিনেমায় সর্বোচ্চ আয়ের ইতিহাসও! আর এবার তিনি পরিকল্পন করছেন ‘দঙ্গল ২’ নিয়ে!

গেল বছরে ‘দঙ্গল’-এর অসাধারণ ব্যবসায়িক সাফল্যের পর এবার ‘দঙ্গল ২’ নিয়েও পরিকল্পনা আটছেন নির্মাতা নিতেশ তেওয়ারি! আর সেই সিনেমাতেও দাপট দেখাবেন আমির খান। এমন তথ্যই ভারতীয় গণমাধ্যম্যের কল্যাণে জানা গেল সম্প্রতি!

‘দঙ্গল’ দিয়ে বলিউডে ইতিহাস তৈরি করেছেন আমির খান। তার অভিনয় তুমুল প্রশংসিত হয়েছে গোটা ভারতে। সেইসাথে ছবিটি বক্স অফিসে টপকেছে ৩০০ কোটি রূপিরও বেশি! আর সেজন্যই বোধয় ফের ‘দঙ্গল’-এর সিক্যুয়াল করার কথা ভাবছেন নিতেশ ও আমির। সব ঠিক থাকলে আসছে বছরের শেষে ফের ‘দঙ্গল’ নিয়ে দেখা যাবে আমিরকে! 

এমন কথা শোনার পর সবার মনে একটাই প্রশ্ন যে, ‘দঙ্গল ২’-এ কার কাহিনী দেখাবেন নিতেশ। কিংবা আমিরকে কি রূপে দেখা যাবে? এ বিষয়ে স্পষ্ট কিছু না জানা গেলেও শোনা যাচ্ছে, ‘দঙ্গল ২’-এ গীতার ছোট বোন ভিনেশ ফোগাতই হবে প্রধান চরিত্র। ২২ বছর বয় যিনি কুস্তিতে সোনা জিতেছিলে। কিন্তু শেষ পর্যন্ত মারাত্মক হাঁটুর চোটে ছিটকে গিয়েছিলেন জাতীয় স্তরের প্রতিযোগিতা থেকে। তার পরেও আবার ঘুরে দাঁড়ানোর গল্প! সোনা জিতেছিলেন গ্লাসগ্লো কমনওয়েলথ-এ, আর রৌপ্যপদক পেয়েছিলেন এশিয়ান গেমস থেকেও!

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!