• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

ইতিহাস গড়ল শাকিব-বুবলীর ‘দিল দিল দিল’


   বাবুল হৃদয় সেপ্টেম্বর ২২, ২০১৭, ০৪:৩৬ পিএম
ইতিহাস গড়ল শাকিব-বুবলীর ‘দিল দিল দিল’

ঢাকা: ইতিহাস গড়ল শাকিব  খান ও বুবলী জুটির ‘বসগিরি’  ছবির গান  ‘দিল দিল দিল’। এই গানটির মাধ্যমে এ জুটির ক্যারিয়ারে  যোগ হলো নতুন রেকর্ড।  ‘বসগিরি’ ছবির ‘দিল দিল দিল’ শিরোনামের গানটি ইউটিউবে দুই কোটির বেশিবার দেখা হয়েছে। গানটি প্রকাশ হওয়ার  এক বছর পর এই রেকর্ড গড়ল। এর আগে ঢাকাই  কোন ছবির  এতো ভিউ দেখা যাইনি।

গানটি নিয়ে উৎফুল্ল নায়িকা বুবলী বলেন, বসগিরি ছবির ‘দিল দিল দিল’ গানটি আমার ক্যারিয়ারের প্রথম । আমি কখনো ভাবিনি গানটি এতো লোক দেখবে। এই  ছবির পুরো ইউনিটের কাছে আমি কৃতজ্ঞ। একই সঙ্গে দর্শকদের আমার শুভেচ্ছা জানাই। আগামীতে আরও ভালো কাজ তাদের মাঝে উপহার দিতে চাই।

‘দিল দিল দিল’ গানে কণ্ঠ দিয়েছেন ইমরান ও কনা। কবির বকুলের কথায় গানের সুর-সংগীত করেন শওকত আলী ইমন। বলিউডের আদিল শেখের কোরিওগ্রাফিতে গানটি থাইল্যান্ডের বিভিন্ন লোকেশনে নির্মিত হয়েছে।

গত বছরের ব্যবসা সফল ছবি  ‘বগগিরি’ পরিচালনা করেন তরুণ নির্মাতা শামীম আহমেদ রনি। শাকিব-বুবলী ছাড়াও এই ছবিতে অভিনয় করেন অমিত হাসান, রজতাভ দত্ত, মাজনুন মিজান প্রমুখ।

শাকিব-বুবলী জুটি বেধে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ নামের আরও একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। শাপলা মিডিয়ার প্রযোজনায় এই ছবির পরিচালক উত্তম আকাশ।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!