• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ইফতার সামগ্রী নিতে গিয়ে পদদলিত হয়ে নিহত ১০


নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম মে ১৪, ২০১৮, ০১:৪০ পিএম
ইফতার সামগ্রী নিতে গিয়ে পদদলিত হয়ে নিহত ১০

চট্টগ্রাম: জেলার সাতকানিয়া উপজেলায় ইফতার সামগ্রী নিতে গিয়ে ভিড়ের মধ্যে পদদলিত হয়ে ১০জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে অর্ধশতাধিক ব্যক্তি। সোমবার (১৪ মে) সকালে উপজেলার নলুয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে।

এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাসলিমা আক্তার ও চট্টগ্রাম দক্ষিণ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ এমরান ভূঁইয়া। তবে নিহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

ইস্পাত তৈরির প্রতিষ্ঠান কেএসআরএম এর কর্মকর্তা মো. রফিক বলেন, ইস্পাত তৈরির প্রতিষ্ঠান কবির স্টিল রোলিং মিলসের (কেএসআরএম) মালিক মো. শাহজাহান প্রতিবছরের মতো এবারও নিজ এলাকার দুস্থ-গরিবদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণের উদ্যোগ নেন। আজ সকাল থেকে নলুয়ায় একটি মাদ্রাসা মাঠে এর আয়োজন করা হয়।

যে সংখ্যক লোক জমায়েত হবে বলে আশা করা হচ্ছিল তার চেয়ে অনেক বেশি লোক জড়ো হয়। এর মধ্য নারীদের সংখ্যাই বেশি। সাতকানিয়া ছাড়া আশপাশের উপজেলা থেকেও অনেক লোক চলে আসে। ধারণার চেয়ে অনেক বেশি লোক জমায়েত হয়ে যায় মাদ্রাসা মাঠে।

আর সেই ভিড়ের মধ্যে মানুষ লাইন না ধরে তাড়াহুড়া করার চেষ্টা করে এবং ইফতার সামগ্রী নেওয়ার চেষ্টা করলে হতাহতের ঘটনা ঘটে বলে বলেন কেআরএমএসের কর্মকর্তা মো. রফিক।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!