• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ইসলামী অর্থনীতি সম্প্রসারণে কাজ করছে আল-আরাফাহ্ ব্যাংক


নিজস্ব প্রতিবেদক জুলাই ১৬, ২০১৭, ০৮:২৪ পিএম
ইসলামী অর্থনীতি সম্প্রসারণে কাজ করছে আল-আরাফাহ্ ব্যাংক

ঢাকা: আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ট্রেইনিং অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের উদ্যোগে ‘ব্রাঞ্চ ম্যানেজমেন্ট’ শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক(এমডি) হাবিবুর রহমান প্রধান অতিথি হিসেবে কর্মশালাটির উদ্বোধন করেন। 

ব্যাংকের বিভিন্ন শাখার ব্যবস্থাপক ও জ্যেষ্ঠ কর্মকর্তাদের দ্ক্ষতা বৃদ্ধির জন্য রোববার(১৬ জুলাই) দিনব্যাপী এ কর্মশালার আয়োজন করে ব্যাংকটি। কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকটির এমডি হাবিবুর রহমান বলেন, শরীয়াহ্ পরিপালনের মাধ্যমে ইসলামী অর্থনীতি সম্প্রসারণই আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের প্রধান উদ্দেশ্য। এ লক্ষ্যে শাখা সমূহে দক্ষ ব্যবস্থাপক প্রয়োজন। একজন ব্যবস্থাপকের দক্ষতাই ব্যাংকের সার্বিক সুনাম এবং সেবার মানকে উন্নত করতে পারে বলেও তিনি মন্তব্য করেন।

এসময়ে ব্যাংকের আধুনিক ও আকর্ষণীয় সেবাসমূহ গ্রাহকের নিকট সহজে পৌঁছে দেয়ার লক্ষ্যে সকলকে সচেষ্ট হওয়ার নির্দেশ দিয়ে তিনি বলেন, প্রশিক্ষণে অংশগ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষলব্ধ জ্ঞাণ সঠিকভাবে কর্মক্ষেত্রে প্রয়োগ করতে হবে। এজন্য সব রকম সহযোগিতা করা হবে।

কর্মশালায় ট্রেইনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল নুরুল ইসলাম খলিফা এবং ফ্যাকাল্টি মেম্বার ও ভাইস প্রেসিডেন্ট তৌহিদ সিদ্দিকী উপস্থিত ছিলেন। কোর্সে ব্যাংকের নির্ধারিত শাখাসমূহের ব্যবস্থাপক এবং নির্বাচিত কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন। 

সোনালীনিউজ/ঢাকা/তালেব

Wordbridge School
Link copied!