• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

এআইবিএল-বিআরইবি এজেন্ট ব্যাংকিং চুক্তি স্বাক্ষর


অর্থনৈতিক রিপোর্ট জুলাই ৪, ২০১৭, ০৪:১০ পিএম
এআইবিএল-বিআরইবি এজেন্ট ব্যাংকিং চুক্তি স্বাক্ষর

ঢাকা : আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড (এআইবিএল) এবং বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের বিআরইবি) মধ্যে এজেন্ট ব্যাংকিং আউটলেটে বিদ্যুৎ বিল কালেকশন চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

মঙ্গলবার (৪ জুলাই) বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের প্রধান কার্যালয়ে চুক্তিটি স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের ডিরেক্টর (ফাইন্যান্স) মো. হোসেন পাটোয়ারী এবং ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও এজেন্ট ব্যাংকিং বিভাগের প্রধান আবেদ আহাম্মদ খান স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

এ সময় বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের কন্ট্রোলার (ফাইন্যান্স এন্ড একাউন্টস) মোঃ নজমুল হক, ডেপুটি ডিরেক্টর (ফাইন্যান্স) আবুল কালাম আজাদ এবং অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর (ফাইন্যান্স) সাজেদুল ইসলাম এবং আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের এ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ময়নাল হোসেন, ফার্স্ট এ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট সাখাওয়াত হোসেন এবং ফার্স্ট এ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ইসতিয়াক হাসানসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ উপস্তিত ছিলেন।

এ চুক্তি স্বাক্ষরের ফলে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে স্থানীয় পল্লী বিদ্যুৎ সমিতির বিল কালেকশনের পথ উন্মুক্ত হলো।

সোনালীনিউজ/জেডআরসি/এমটিআই

Wordbridge School
Link copied!