• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

এশিয়ার নারীদের মধ্যে টুইটারে বেশি অনুসারী দীপিকার


বিনোদন ডেস্ক অক্টোবর ৩, ২০১৬, ০৮:০২ পিএম
এশিয়ার নারীদের মধ্যে টুইটারে বেশি অনুসারী দীপিকার

খুব অল্প সময়ে ক্যারিয়ারে দারুণ কিছু অর্জন করে ফেলা কমসংখ্যক বলিউড অভিনেত্রীদের মধ্যে দীপিকা পাড়ুকোন অন্যতম। চেহারায় ঠিকরে পড়া মাধুর্য, জাদুময় সৌন্দর্য ও কর্মচাঞ্চল্যের সম্মিলনে তিনি এখন আন্তর্জাতিক বাজারেও ভারতের অন্যতম বিজ্ঞাপন।

সম্প্রতি ফোর্বসের হিসাবে বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া শীর্ষ দশ অভিনেত্রীর তালিকায় স্থান পান দীপিকা। তার ভক্ত এখন দুনিয়াজোড়া। নতুন খবর হলো, এশীয় নারীদের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে সবচেয়ে বেশি অনুসারী এখন ৩১ বছর বয়সী এই তারকার। সংখ্যাটা হলো ১ কোটি ৬০ লাখ। টুইটারে এতো বিপুলসংখ্যক ফলোয়ার পাওয়া বড় অর্জনই বটে।

এদিকে তামিল ভাষায় ঐতিহাসিক প্রেক্ষাপটে সুন্দর সি’র পরিচালনায় ‘সঙ্গমিত্র’ নামের একটি ছবিতে দীপিকা অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।  এটি হতে যাচ্ছে ভারতের সবচেয়ে ব্যয়বহুল ছবি। বাজেটটা রজনীকান্তর ‘ইন্দিরান’ ও ‘বাহুবলী: দ্য বিগিনিং’-এর চেয়েও বেশি। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

‘সঙ্গমিত্র’ হবে দীপিকার দ্বিতীয় তামিল ছবি। ২০১৪ সালে রজনীকান্তর বিপরীতে তামিল ছবি ‘কোচাদাইয়া’য় অভিনয় করেন তিনি। এটি ছিলো মোশন ক্যাপচার টেকনোলজিতে নির্মিত ভারতের প্রথম চলচ্চিত্র। দীপিকা এখন ব্যস্ত সঞ্জয়লীলা বানসালির ঐতিহাসিক প্রেক্ষাপটের ছবি ‘পদ্মাবতী’র প্রস্তুতি নিয়ে।

সম্প্রতি তিনি শেষ করেছেন হলিউডের ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবির কাজ। এতে তার সহশিল্পী ভিন ডিজেল।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!