• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ওবায়দুল কাদেরের হেলিকপ্টারের জরুরি অবতরণ


সিরাজগঞ্জ প্রতিনিধি মার্চ ৬, ২০১৭, ১২:১১ পিএম
ওবায়দুল কাদেরের হেলিকপ্টারের জরুরি অবতরণ

সিরাজগঞ্জ: আওয়ামী লীগ নেতা আব্দুল জলিলের স্মরণ সভায় যোগ দিতে নওগাঁ যাওয়ার পথে ঘন কুয়াশার কবলে পড়েছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদরকে বহনকারী একটি হেলিকপ্টার। 

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় পৌঁছলে হঠাৎ ঘন কুয়াশা শুরু হয়। এ সময় দেশিগ্রাম ইউনিয়নের খিরসিন আদিবাসী পল্লী এলাকায় হেলিকপ্টারটি জরুরি অবতরণ করে।

জানা গেছে, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জলিলের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় যোগ দিতে একটি হেলিকপ্টার যোগে নওগাঁ যাচ্ছিলেন ওবায়দুল কাদের। তার সফরসঙ্গী হিসেবে ছিলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

দলের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক স্থানীয় নেতাকর্মীদের জানান, মেঘ, ঘন কুয়াশা ও আবহাওয়া খারাপ থাকার কারণে দিক নির্ণয় করতে না পারায় পাইলট হেলিকপ্টারটি তাড়াশের দেশীগ্রামে জরুরি অহতরণ করতে বাধ্য হয়। ৪০ মিনিট পর আবহাওয়া ঠিক হলে হেলিকপ্টারটি নওগাঁরও উদ্দেশে রওনা হয়।

দেশীগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করে জানান, হঠাৎ ঘন কুয়াশার কারণে হেলিকপ্টার জরুরী অবতরণ করে। খবর পেয়ে আমি ও তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হক ঘটনাস্থলে ছুটে যাই। মুহূর্তের মধ্যে শত শত লোকজন ও দলীয় নেতাকর্মীরা ঘটনাস্থলে ছুটে আসেন। প্রায় ১ ঘন্টা ঘন কুয়াশা কেটে গেলে মন্ত্রীরা গন্তব্যস্থলে চলে যান।

সংক্ষিপ্ত সময়ে ওবায়দুল কাদের দলের খোঁজ খবর নেন এবং নেতার্মীদের দলকে সুসংগঠিত করার দিক-নির্দেশনা দেন।

সোনালীনিউজ ডটকম/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!