• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কালিয়াকৈরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার


গাজীপুর প্রতিনিধি মার্চ ২১, ২০১৭, ০৪:২৬ পিএম
কালিয়াকৈরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুর: জেলার কালিয়াকৈর থেকে আফজাল হোসেন রতন (২৬) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ মার্চ) বিকেল ৩টার দিকে উপজেলার চান্দরা পল্লীবিদ্যুৎ এলাকার পলানপাড়া থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

নিহত আফজাল হোসেন রতন গাজীপুর সদর উপজেলার পিরুজআলী এলাকার মৃত. মোয়াজ্জেম হোসেনের ছেলে। সে উপজেলার পল্লীবিদ্যুৎ পলানপাড়া এলাকার বসতবাড়ি করে বাসে ড্রাইভারী করে সংসার চালাতেন।

নিহতের ছোট ভাই ইমরান হোসেন জানান, নিহত আফজাল হোসেন দুই সন্তান এবং স্ত্রীকে নিয়ে পলানপাড়া এলাকায় থেকে গাড়ী চালিয়ে সংসার চালিয়ে আসছিল। এরই মধ্যে গত কয়েক মাস আগে তার প্রথম স্ত্রী ও ৪ বছরের কন্যা সন্তান আমেনা খাতুন এবং ৩ বছরের ছেলে ফয়সালকে রেখে দ্বিতীয় বিয়ে করেন আফজাল। দ্বিতীয় বিয়ের পর থেকেই বিভিন্ন সময় তাদের স্বামী-স্ত্রীর (প্রথম) মধ্যে প্রায়ই ঝগড়াও মারধর এর ঘটনা ঘটতো।

সোমবার রাতেও দ্বিতীয় বিয়ে নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে স্ত্রীকে মারধর করে স্ত্রী-সন্তানদের ঘরের বাহিরে রেখেই সে নিজ ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পরে। পরে মঙ্গলবার সকাল আনুমানিক সাড়ে ৮টার দিকে আফজালের ঘরের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করলে কোনো সাড়া শব্দ না পেয়ে ঘরের জানালা দিয়ে দেখতে পায় সে ঘরের আড়ার সাথে গলায় উড়না পেচিয়ে ঝুলে আছে। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রাজা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘরের আড়ার সাথে নিহতের ঝুলন্ত লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে সোমবার দিবাগত রাতের কোন এক সময় সে আত্মহত্যা করেছে। এছাড়া নিহতের মামা সাইজুদ্দিন থানায় একটি অপমৃত্যু মামলা করেছে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!