• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কি করলে জিতবে দিল্লি, বুঝতে পারছেন না গম্ভীর


ক্রীড়া ডেস্ক এপ্রিল ২৪, ২০১৮, ০১:০৫ এএম
কি করলে জিতবে দিল্লি, বুঝতে পারছেন না গম্ভীর

ঢাকা: ঘরের মাঠ ফিরোজ শাহ কোটলায় খেলা। ক্রিস গেইলবিহীন কিংস ইলেভেন পাঞ্জাবকে ১৪৩ রানের বেশি তুলতে দেননি দিল্লি ডেয়ারডেভিলসের বোলাররা। সবাই ধরে নিয়েছিল, লো স্কোরিং ম্যাচটি হেসেখেলেই জিতবে দিল্লি। কিন্তু উল্টো পাঞ্জাবই ম্যাচটি জিতে নিল ৪ রানে। দিল্লিকে ৮ উইকেটে ১৩৯ রান তুলেই থামতে হয়েছে। ফলে আইপিএলের পয়েন্ট টেবিলে শীর্ষে উঠে গেলে প্রীতি জিনতার পাঞ্জাব। আর সবার নিচে পড়ে রইল দিল্লি। কি করলে গৌতম গম্ভীর তাঁর দলকে জেতাতে পারেন সেটিই এখন ভাবনার বিষয়।

আগে ব্যাট করে পাঞ্জাব স্কোরবোর্ডে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে তুলেছিল ১৪৩ রান। কারও ব্যাট থেকেই ফিফটি আসেনি। সর্বোচ্চ ৩৪ রান করেছেন করুণ নায়ার।দু’বার জীবন পেয়েও ১৯ বলে ২৬ রানের বেশি করতে পারেননি ডেভিড মিলার। ১৫ বলে ২৩ করেছেন লোকেশ রাহুল। ১৭ রানে ৩ উইকেট নিয়েছেন লিয়াম প্ল্যাঙ্কেট। ২টি করে উইকেট পেয়েছেন ট্রেন্ট বোল্ট ও আভিষ খান।

রান তাড়া করতে নেমে পাঞ্জাব শুরু থেকেই নিয়ন্ত্রিত বোলিং করে ম্যাচ হাতের মুঠোয় নিয়ে নেয়। শেয়াস আইয়ারের ৪৫ বলে ৫৭ রানের ইনিংসও দিল্লির জয়ের জন্য যথেষ্ট ছিল না। এছাড়া রাহুল তেওটিয়া ২১ বলে ২৪ আর পৃথি শ ১০ বলে করেন ২০ রান। ২৩ রানে ২ উইকেট নিয়ে ম্যাচসেরা হয়েছেন অঙ্কিত রাজপুত। ২টি করে উইকেট নিয়েছেন মুজিব উর রহমান ও অ্যান্ড্রু টাই।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!