• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

চলতি বছরে হলিউডেও দীপিকার ছবিই সেরা!


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ২৩, ২০১৭, ১২:৫৩ পিএম
চলতি বছরে হলিউডেও দীপিকার ছবিই সেরা!

ঢাকা: বলিউডের সবচেয়ে আবেদনময়ী আর শীর্ষস্থানীয় অভিনেত্রী হিসেবে নাম অর্জন করেছেন দীপিকা পাডুকোন। সদ্য অভিষিক্ত হলেন বিশ্বের সবচেয়ে বড় সিনে-ইন্ডাস্ট্রি হলিউডেও। আর সেখানে গিয়েও করে ফেলেছেন মস্ত রেকর্ড!

বলিউডে দীপিকা পাডুকোনের ছবি মানেই সুপারহিট! সর্বশেষ তার অভিনীত পিকু, বাজিরাও মাস্তানিসহ প্রায় সব সিনেমায় ব্যবসায়িকভাবে বক্স অফিসে তুমুল হিট করেছে। এরপর গেল বছরে প্রথমবারের মতো হলিউডের ছবিতে অভিনয় করেও ক্যারিশমা দেখালেন দীপিকা। 

সম্প্রতি মুক্তি পাওয়া হলিউডের জনপ্রিয় সিনেমা ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জেন্ডার কেজ’। আর এই ছবিতেই হলিউড সুপারস্টার ভিন ডিজেলের সঙ্গে অভিনয় করলেন বলিউডের দীপিকা। যে ছবিটি ইতিমধ্যে ৩১ কোটি ডলার আয় করে মস্ত রেকর্ডের দিকে ছুটে চলেছে। 

জানুয়ারিতে মুক্তি পাওয়ার পরেই দুর্দান্ত অ্যাকশনে সমালোচকদের প্রশংসাও কুড়িয়েছিলেন দীপিকা। এখনও পর্যন্ত বিশ্বে প্রায় ৩১ কোটি ডলার ব্যবসা করেছে ছবিটি। শুধু তাই নয়, এই পরিমাণ ব্যবসা করে চলতি বছরের ‘সর্বোচ্চ আয়কারী’ সিনেমা হিসেবে রেকর্ডও করে ফেলেছে।

এরমধ্যে শুধু চীনেই আয় করে ১৩.৭ কোটি ডলার। যা এককভাবে যেকোনো দেশের চেয়ে বেশী। অন্যদকে ভারতে ছবিটি আয় করে প্রায় ৫৫ কোটি রূপি। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!