• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

চোটে কাতরাচ্ছেন নেইমার


ক্রীড়া ডেস্ক অক্টোবর ৩, ২০১৭, ০৬:২৬ পিএম
চোটে কাতরাচ্ছেন নেইমার

ঢাকা: ২০১৮ রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনার অংশগ্রহণ অনিশ্চয়তায় ঘুরপাক খাচ্ছে। তবে সেই শঙ্কা নেই ব্রাজিলের। বাছাইপর্বে আরও দুইটি ম্যাচ এখনও বাকি আছে সেলেকাওদের। প্রতিপক্ষ বলিভিয়া আর চিলি। কোচ তিতের অধীনে তেরেসোপোলিসে প্রস্তুতিতে নেমে পড়েছেন পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। আর সেখানেই ঘটে বিপত্তি। চোট পেয়েছেন নেইমার।

বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচকে সামনে রেখে জাতীয় দলের ক্যাম্পে যোগ দিয়ে পায়ের আঙুলে চোট পেয়েছেন নেইমার। তবে এই চোট মারাত্মক কিছু নয় বলে জানা গেছে। তাই এরপরও পূর্ণ সেশন অনুশীলন করেছেন ব্রাজিলিয়ান এই সেনসেশন।  
 

তেরেসপোলিসে দলের সঙ্গে নেইমার অনুশীলনের সময় পায়ের আঙুলে ব্যথা পেয়ে পিএসজি তারকা কিছুক্ষণ বসেছিলেন। ওই সময় তাকে আঙুলে ব্যান্ডেজ লাগাতে দেখা যায়।  

ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) হয়ে সম্প্রতি দুর্দান্ত ফর্মে রয়েছেন নেইমার। আট ম্যাচে করেছেন আট গোল। কোচ তিতে আশা ব্রাজিলের জার্সি গায়েও সেই ফর্ম ধরে রাখবেন তিনি।
 
এদিন নেইমারের সঙ্গে অনুশীলনে আরও ছিলেন থিয়াগো সিলভা, দানি আলভেস ও পাওলিনহোরা, উইলিয়ান ও গ্যাব্রিয়েল জেসাস। যদিও ইতোমধ্যে রাশিয়া বিশ্বকাপে খেলা নিশ্চিত হয়ে গেছে ব্রাজিলের।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!