• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
র‌্যাব-১৪ অভিযান

ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ীসহ আটক ১২


ময়মনসিংহ প্রতিনিধি ডিসেম্বর ১২, ২০১৬, ০৫:০২ পিএম
ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ীসহ আটক ১২

ময়মনসিংহ : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান, র‌্যাব-১৪ ময়মনসিংহ হেড কোয়ার্টার্সের আলাদা অভিযানিক দল শহরের বিভিন্ন স্থান থেকে মাদক ব্যবসা, ছিনতাই কাজে জড়িতসহ ১২ জনকে আটক করেছে। আটককৃতদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে নগদ ১৪ হাজার টাকা, ছিনতাই কাজে ব্যবহৃত চাকু, মদ, ইয়াবা, নেশা জাতীয় ইনজেকশনসহ ছিনতাইকৃত মালামাল।

সোমবার (১২ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-১৪ ব্যাটালিয়ানের উপ-অধিনায়ক মেজর মো. জাহাঙ্গীর আলম র‌্যাব কার্যালয়ে প্রেসব্রিফিং করে জানান সাংবাদিকদের। মেজর জাহাঙ্গীর জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন স্পটে ছিনতাই মাদক ব্যবসা করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের প্রক্রিয়া শেষে থানায় হস্তান্তর করা হবে বলেও জানান মেজর। আলাদা অভিযানে অংশগ্রহণ করেন, র‌্যাব -১৪ উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম ও ক্রাইম প্রিভেনশন স্পেশাল কোম্পানির সিনিয়র সহকারী পুলিশ সুপার শামীম আরা বেগমসহ সদস্যরা।

আটককৃতরা হলেন- আরোখান রবিন (২৬), সুজন মিয়া (২২), মো. সজল (২২), সবুজ মিয়া (২৪), ইলিয়াস মিয়া (২৫), মো. হানিফ (৩৬), রনি মিয়া (২৮), রফিক ভুইয়া (৩৭), মো. শাহীন (৩৭), তুহিন উদ্দিন (৩২), সিফাত উদ্দিন (২৫), মীর্জা তানভির তৌফিক (২৭)। তাদেরকে ময়মনসিংহ শহরের কৃষ্টপুর জমির মুন্সী লেন ও রেলস্টেশন ১নং ফটকের সামনে থেকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১১০ পিস ইয়াবা ট্যাবলেট, ১ লিটার মদ, ৩টি প্যাথেডিন ইনজেকশন, ১০৫টি গ্যাস লাইট, ৫টি মাদক  সেবনের কলকি, ৩টি ইনজেকশন সিরিঞ্জ, ১১০ গ্রাম ফয়েল পেপার,  নগদ ১৪ হাজার ৭শ’ টাকা উদ্ধার এবং জব্দ করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!