• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ছুটি শেষ, তবুও ফাঁকা অফিস পাড়া


নিজস্ব প্রতিবেদক জুন ২৮, ২০১৭, ০৭:৩৬ পিএম
ছুটি শেষ, তবুও ফাঁকা অফিস পাড়া

ঢাকা: ঈদের ছুটি শেষ হয়েছে মঙ্গলবার (২৭ জুন)। কর্মদিবস শুরু বুধবার (২৮ জুন)। তবুও  রাজধানীর অফিস পাড়া ছিল অনেকটাই ফাঁকা। সর্বত্রই ছিল ঈদের আমেজ।

প্রথম কর্মদিবসে প্রশাসনের প্রাণকেন্দ্র সচিবালয়ে কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতি স্বাভাবিকের তুলনায় অনেক কম ছিল। বেশিরভাগ কর্মকর্তা ও কর্মচারী পাঞ্জাবি পরে অফিসে আসেন। তারা একে অপরের সঙ্গে কোলাকুলি করে শুভেচ্ছা বিনিময় করেন। সকালে মন্ত্রীরা নিজ নিজ দফতরে প্রবেশের পর কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

একই অবস্থা দেখা গেল ব্যাংক পাড়াতে। দুপুর ১টা পর্যন্ত ব্যাংকগুলোতে তেমন একটা লেনদেন হয়নি। সহকর্মীদের সঙ্গে গল্প-গুজব ও আড্ডাতেই সময় কাটিয়েছেন তিন দিনের ছুটি কাটিয়ে আসা মানুষগুলো।

আগামী রোববার থেকে অফিসপাড়ায় পুরোদমে কর্মচাঞ্চল্য ফিরে আসবে এমনটাই মনে করছেন অনেকে। তারা বলছেন, বুধ ও বৃহস্পতিবার অফিস শেষে আবারো দুই দিন সাপ্তাহিক ছুটি রয়ে়ছে। তাই অনেকে অগ্রিম ছুটি নিয়েছেন। এজন্য অফিস পাড়া অনেকটা ফাঁকা।  

লেনদেনে কম হচ্ছে জানিয়ে সোনালী ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার রেজাউল করিম খান গণমাধ্যমকে বলেন, ঈদের পরের কয়েকদিন অফিস একটু ফাঁকাই থাকে।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!