• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ছেলেকে নিয়ে দেশে ফিরলেন শাবনূর


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ১৯, ২০১৭, ০২:১৮ পিএম
ছেলেকে নিয়ে দেশে ফিরলেন শাবনূর

ঢাকা: আগেই কথা ছিল চলতি ফেব্রুয়ারি মাসের মাঝামাঝিতে দেশে ফিরছেন এক সময়ে বাংলা চলচ্চিত্রে তুমুল জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। কথামতোই সম্প্রতি একমাত্র ছেলেকে সঙ্গে নিয়ে অস্ট্রেলিয়া থেকে ফিরলেন সমকালকে জয় করা এই অভিনেত্রী!

বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনিতে স্বামী ও ছেলেকে নিয়ে বসবাস করেন শাবনূর। সেখানে স্কুলে ছেলেকে ভর্তিও করিয়েছেন। একজন সাধারণ বাঙালি নারীর মতো জীবন চলে এক সময়ের দাপুটে অভিনেত্রীর! ফেব্রুয়ারির মাঝামাঝিতে একমাত্র ছেলের স্কুল বন্ধ হলে সেসময় দুই মাসের জন্য বাংলাদেশে আসার কথা জানিয়েছিলেন তিনি। অতঃপর ফিরলেন শাবনূর।  

প্রায় দুই মাস দেশে থাকাকালীন বেশ কয়েকটি সিনেমাতেও কাজ করবেন শাবনূর। শোনা যাচ্ছে সব ঠিকঠাক থাকলে পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের নতুন ছবি ‘কত দিন দেখি না তোমায়’-এও অভিনয় করবেন তিনি। যে ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন ফেরদৌস। 

বিয়ের পর অভিনয় থেকে একেবারে দূরে সরে গিয়েছিলেন শাবনূর। আর সন্তান জন্মের পর যথেষ্ট মুটিয়েও গিয়েছিলেন তিনি। তবে সামনে কিছু সিনেমায় অভিনয় করার জন্যে পরিশ্রম করে শরীরের ওজনও কমিয়েছেন তিনি। 

অন্যদিকে শাবনূরের দেশে আসা নিয়ে আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে তার নির্বাচন করার বিষয়টিরও গুঞ্জন শোনা যাচ্ছে। বিশেষ করে ওমর সানি প্যানেল থেকে সম্প্রতি তার নির্বাচনে অংশ নেয়ারও গুঞ্জন শোনা গিয়েছিল। 
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!