• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ডাকেটের পরিবর্তে বাটলার


ক্রীড়া ডেস্ক নভেম্বর ২৩, ২০১৬, ১১:৩১ এএম
ডাকেটের পরিবর্তে বাটলার

বেন ডাকেটের আন্তর্জাতিক ক্রিকেটে পথচলা শুরু বাংলাদেশের বিপক্ষে। ওই সফরে ব্যাট হাতে দারুণ খেলেছেন তিনি। ভারত সফরেও তাই দলে জায়গা পেয়ে যান ডাকেট। তবে টিম ইন্ডিয়ার বিপক্ষে তার পারফরম্যান্স ভালো নয়। ভারতীয় স্পিনারদের (বরিচন্দ্রন অশ্বিন-রবীন্দ্র জাদেজাদের) বিপক্ষে ধুঁকছেন তিনি। 

এটাই (বাজে পারফরম্যান্স!) হয়তো নজরে এসেছে ইংল্যান্ডের টিম ম্যানেজমেন্টের। মোহালি টেস্টে (সিরিজের তৃতীয় টেস্টে) ডাকেটকে দলে রাখছে না তারা। ডাকেটের পরিবর্তে আসন্ন টেস্টে জস বাটলারকে খেলাতে পারে ইংল্যান্ড। এমন ইঙ্গিত ইংলিশ দলের টিম ম্যানেজমেন্টের।

যদিও ইংল্যান্ডের কোচ ট্রেভর বেলিস আস্থা রাখছেন ডাকেটে। তরুণ এই ক্রিকেটারকে আরো সময় দেয়ার পক্ষে বেলিস। কিন্তু ভারতের মাটিতে দ্বিতীয় টেস্ট বাজেভাবে হেরে যাওয়ায় সতর্ক ইংলিশ শিবির। ইংল্যান্ডের টিম ম্যানেজমেন্ট চাচ্ছে, বাটলারের মতো হার্টহিটার ব্যাটসম্যান দলে এখন সময়ের দাবি। বাটলারের স্বভাবজাত ব্যাটিং করতে পারলে চাপে থাকবে ভারত!

প্রথম দুই টেস্টের তিন ইনিংসে ডাকেটের ব্যাট থেকে আসে মাত্র ১৮ রান। স্কোয়াডে অতিরিক্ত ব্যাটসম্যান মাত্র দু’জন। ১৫টি টেস্ট খেলা বাটলারের সঙ্গে আছেন গ্যারি ব্যালান্স।
 
ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচ টেস্টের সিরিজের শেষ দুটিতে একটি ড্র ও আরেকটি হেরেছে ইংল্যান্ড। আগামী ২৬ নভেম্বর (শনিবার) তৃতীয় টেস্টে মুখোমুখি হবে দু’দল। মোহালিতে বাংলাদেশ সময় সকাল ১০টায় খেলা শুরু হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!