• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

তামিমও বলছেন মুশফিক যদি থাকতেন


ক্রীড়া প্রতিবেদক অক্টোবর ২১, ২০১৬, ০৭:৫৫ পিএম
তামিমও বলছেন মুশফিক যদি থাকতেন

চট্টগ্রাম : শেষের আউটটাই বাংলাদেশকে কষ্ট দিচ্ছে। সাকিব আল হাসানের সঙ্গে অপরাজিত থেকে মুশফিকুর রহীম যদি মাঠ ছাড়তে পারতেন তাহলে তৃতীয় দিন নিঃসন্দেহে দারুন শুরু করতে পারতো বাংলাদেশ। দ্বিতীয় দিন শেষ হতে তখনো বাকি ছিল ১৫ বল। হঠাৎ করেই বেন স্টোকসের বাইরের বল খোঁচা মেরে উইকেটের পেছনে ক্যাচ দিলেন মুশফিক। দারুন শুরু করা বাংলাদেশ অধিনায়ককে তাই থামতে হল ৪৮ রানে। 

দ্বিতীয় দিনশেষে সংবাদমাধ্যমের সামনে এসে মুশফিকের ওই আউটটি নিয়ে নিজের হতাশার কথা লুকাতে পারলেন না তামিম ইকবাল,‘ আমাদের এখনো পাঁচটি উইকেট রয়েছে। বলা যায়, দুই দলই সমানে সমান। আমরা যদি কাল (শনিবার) প্রথম সেশনটা পার করতে পারি তাহলে পরিস্থিতি আমাদের পক্ষেই চলে আসবে। 

তামিম আরও বলেন, ‘যদিও এই উইকেটে ব্যাটিং করা অতটা সহজ নয়। শেষ মুহূর্তে গিয়ে মুশফিক যদি আউট না হত তাহলে আমরা নিশ্চিত করেই বলতে পারতাম ভালো একটা দিনই পার করেছি।’

এদিন চট্টগ্রামের ছেলে তামিম ব্যাট হাতে আরো একটা মাইলফলক অতিক্রম করেছেন। সাকিব আল হাসানের পর তিনি এখন বাংলাদেশের দ্বিতীয় ব্যাটসম্যান যিনি ঘরের মাঠে দুই হাজার রান ছাড়িয়ে গিয়েছেন। বাংলাদেশের মাটিতে খেলা তামিমের রান এখন ২০৫৪।  

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!