• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, হেলপার নিহত


দিনাজপুর প্রতিনিধি মার্চ ১৯, ২০১৭, ০৪:২৫ পিএম
দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, হেলপার নিহত

দিনাজপুর: জেলার পার্বতীপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের পার্বতীপুরে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই  হানিফ শেখ (৩৫) নামে এক ট্রাক হেলপার নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন শহিদুল ইসলাম নামে এক ট্রাক ড্রাইভার ।

রোববার (১৯ মার্চ) ভোরের দিকে পার্বতীপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের বৃত্তিপাড়া মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে।

হানিফ শেখ রাজশাহীর পবা উপজেলার কাপাসিয়া পশ্চিমপাড়ার হাসেম শেখের ছেলে। গুরুতর আহত শহিদুল ইসলাম একই উপজেলার মাসকাটা দিঘী গ্রামের শুক চাঁনের ছেলে।

স্থানীয়রা জানায়, রাজশাহী থেকে আসা পান বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১১-০১৪৬) ও পঞ্চগড় থেকে আসা পাথর বোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৮-১৪২৪) সঙ্গে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ট্রাক দুটি দুমড়ে মুচড়ে যায়। সংর্ঘষে রাজশাহী থেকে আসা পান বোঝাই ট্রাকের হেলপার হানিফ শেখ ঘটনাস্থলেই নিহত হয়।

ঘটনার পর পর খবর পেয়ে পার্বতীপুর ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে গিয়ে ট্রাকের দরজা কেটে ট্রাক ড্রাইভার শহিদুলকে গুরত্বর অবস্থায় উদ্ধার করে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পার্বতীপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল হামিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পঞ্চগড় থেকে আসা ট্রাকের ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!