• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নান্টু হত্যা : খুনিদের বিচারের দাবিতে বিক্ষোভ অব্যাহত


বরিশাল ব্যুরো সেপ্টেম্বর ২৫, ২০১৮, ০৭:৫৫ পিএম
নান্টু হত্যা : খুনিদের বিচারের দাবিতে বিক্ষোভ অব্যাহত

ছবি: সোনালীনিউজ

বরিশাল : জেলার উজিরপুরের জল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার নান্টুর হত্যাকারীদের বিচারের দাবিতে ৪র্থ দিনেও বিক্ষুব্ধ এলাকাবাসী মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) বিকেল ৫টায় বরাকোঠা ইউনিয়নের ডাবেরকুল বাজারের সামনে হাজার হাজার বিক্ষুব্ধ জনতা খুনিদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন। এ ছাড়া ঘটনাস্থল কারফা বাজারেও গতকাল বিক্ষোভ মিছিল অব্যাহত ছিল।

সমাবেশে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের এস এম জামাল হোসেন, সম্পাদক আ. মজিদ সিকদার বাচ্চু, সহ সভাপতি অশোক কুমার হাওলদার, পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারী, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম বালী, ইউপি চেয়ারম্যান অ্যাড. শহিদুল ইসলাম প্রমুখ। বক্তারা সকল খুনিদের গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অচিরেই সকল খুনিদের গ্রেপ্তার করা না হলে পরবর্তীতে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেয়। এ ছাড়া ঘটনাস্থল কারফায় মঙ্গলবার দিনব্যাপী ব্যবসায়ী ও এলাকাবাসী বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন।

উজিরপুর থানার ওসি শিশির কুমার পাল বলেন, তারা নান্টু হত্যার ঘটনায় বেশ কয়েকজন আসামিকে গ্রেপ্তার করেছেন। বাকিতের গ্রেপ্তারের চেষ্টা চলছে। প্রসঙ্গত, গত শুক্রবার রাত সাড়ে ৮টায় উজিরপুরের কারফা বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠানে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন বিশ্বজিৎ হালদার। এ ঘটনায় তার পিতা সুখলাল হালদার বাদী হয়ে স্থানীয় এমপির পিএসসহ ৩২ জনের নাম উল্লেখসহ ৪০ জনের বিরুদ্ধে উজিরপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!