• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘পটাকা’র পোস্টারে ফারিয়ার চমক!


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১৬, ২০১৮, ১১:২৭ এএম
‘পটাকা’র পোস্টারে ফারিয়ার চমক!

নায়িকা নুসরাত ফারিয়া

ঢাকা: এবার অন্য রুপে দর্শকদের সামনে আসছেন জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। গান গাইলেন তিনি। আর সে গানের ভিডিওতে দূর্দান্ত নেচেছেনও। তবে ‘পটাকা’ নামের আলোচিত এই গান-ভিডিওটি প্রকাশের ব্যানার-তারিখ কিছুই এতদিন প্রকাশ করা হয়নি।

এবার সেসব অপ্রকাশত তথ্য প্রকাশ হলো গানটির পোস্টার প্রকাশের মাধ্যমে। রোববার ‘পটাকা’র পোস্টার প্রকাশ করেছে প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি। মিউজিক ভিডিও ‘পটাকা’র পোস্টারেই ছিল চমক। পোস্টারটি প্রকাশের পর এটি ব্যাপক আলোচনায় এসেছে।

ফারিয়া জানান, পোস্টারের প্রথম ঝলকের পর সিএমভির ইউটিউব চ্যানেলে ২১শে এপ্রিল মুক্তি পাবে ‘পটাকা’র ট্রেলার। এরপর ২৬শে এপ্রিল একই চ্যানেলে মুক্তি পাবে পুরো মিউজিক ভিডিওটি। অনেকটা চুপিসারে গত বছর ডিসেম্বরে ‘পটাকা’ গানের রেকর্ডিং করেন ফারিয়া। 

তিনি জানান, প্রায় ৬ মাস অনুশীলন করে তারপর এ গানের রেকর্ডিংয়ে দাঁড়িয়েছেন তিনি। গানটির কথা লিখেছেন রাকিব রাহুল। এর সুর-সংগীত করেছেন প্রীতম হাসান। গানটির ভিডিও কোরিওগ্রাফি ও পরিচালনা করেছেন ভারতের পরিচালক বাবা যাদব। চমক থাকছে আরও। যা এখনই বলতে চাইছেন না নুসরাত ফারিয়া।

তার ভাষায়, ‘বলে দিলে চমক থাকলো কই’ তবে পুরো গান-ভিডিও প্রসঙ্গে তার মন্তব্য এমন, ‘এটা অনেক সুন্দর একটা গান। মানুষ এই গানটিকে অনুভব করবেন এবং গানের তালে তালে নাচবেন। সেই প্রত্যাশাই করি।’ নুসরাত ফারিয়া আরও জানান, ‘পটাকা’ সিএমভি-এর অফিশিয়াল ইউটিউব চ্যানেল ছাড়াও এক্সক্লুসিভলি দেখা যাবে ভিডিও স্ট্রিমিং সাইট বাংলাফ্লিক্স-এ। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!