• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পরীক্ষা দিতে অস্ট্রেলিয়া যাচ্ছেন তাসকিন-সানি


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ৫, ২০১৬, ০১:৪৩ পিএম
পরীক্ষা দিতে অস্ট্রেলিয়া যাচ্ছেন তাসকিন-সানি

বোলিং অ্যাকশনের পরীক্ষা দিতে অস্ট্রেলিয়া যাচ্ছেন জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ ও স্পিনার আরাফাত সানি। সোমবার রাতের একটি ফ্লাইটে ঢাকা ছাড়ার কথা রয়েছে এ দুই বোলারের।

বিসিবির একটি সূত্র জানিয়েছে, অস্ট্রেলিয়ার ব্রিসবেন ন্যাশনাল ক্রিকেট ইনিস্টিটিউট ল্যাবে ৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে তাসকিন ও সানির বোলিং অ্যাকশন পরীক্ষা। সেদিন সকাল সাড়ে ১০টায় (স্থানীয় সময়) অনুষ্ঠিত হবে তাসকিনের পরীক্ষা এবং একই দিনে দুপুর দুইটায় সানির পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পরীক্ষা দেওয়ার ২/৩ সপ্তাহ পর জানা যাবে ফল। এসময় সানি-তাসকিনদের সঙ্গে জাতীয় দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহেরও থাকার কথা রয়েছে। এছাড়া পরীক্ষা দেওয়ার আগে সেখানে একদিন অনুশীলনেরও সুযোগ পাবেন তারা। পরীক্ষা শেষে ১১ সেপ্টেম্বর দেশে ফেরার কথা রয়েছে তাদের।

এদিকে পরীক্ষা দিতে যাওয়ার আগেই স্পিনার সানি জ্বরের কবলে পড়েছেন বলে জানা গেছে। গত দু’দিন ধরেই নাকি জ্বরে ভুগছেন তিনি। তবে এ ব্যাপারে জানতে দ্য রিপোর্টের পক্ষ থেকে সানির সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি ফোন ধরেননি। তবে বিসিবির ওই সূত্রটি বিষয়টি নিশ্চিত করে।

প্রসঙ্গত, চলতি বছর ভারতে অনুষ্ঠিত টি২০ বিশ্বকাপ চলাকালে বোলিং অ্যাকশনে ত্রুটি ধরা পড়ে তাসকিন ও সানির। পরে চেন্নাইয়ে তাদের বোলিং পরীক্ষায় ত্রুটি প্রমাণিত হওয়ায় প্রশ্নবিদ্ধ বোলিং অ্যাকশনের দায়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছিলেন বাংলাদেশ জাতীয় দলের এ দুই বোলার।

সোনালীনিউজ/ঢাকা/এএম

Wordbridge School
Link copied!