• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পোস্ট অফিস থেকে গ্রাহকের টাকা চুরি


ঝালকাঠি প্রতিনিধি জানুয়ারি ২২, ২০১৭, ১০:৫২ পিএম
পোস্ট অফিস থেকে গ্রাহকের টাকা চুরি

ঝালকাঠি: ঝালকাঠি জেলার প্রধান ডাকঘর থেকে শ্রমজীবী দুগ্রাহকের ১ লাখ টাকা চুরি হয়ে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার (২২ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

পোস্ট অফিসে আসা শ্রমজীবী নারী সালেহা বেগম জানান, পোস্ট অফিসে গচ্ছিত রাখার জন্য দুটি ব্যাগে দেড় লাখ টাকা নিয়ে আসি। কাউন্টারে গিয়ে কথা বলার ফাঁকে কৌশলে ব্যাগের চেইন খুলে ৫০ হাজার টাকার একটি বান্ডিল নিয়ে যায়। তবে তার অভিযোগ পোস্ট অফিসের কেউ এ চক্রের সঙ্গে জড়িত থেকে তথ্য জানিয়েছে। এ ব্যপারে সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সদর উপজেলার গোয়ালকান্দা গ্রাম থেকে আসা শ্রমজীবী রনজিত খরাতি জানান, পোস্ট অফিসে ৬ বছর মেয়াদে গচ্ছিত রাখার জন্য ৫০ হাজার টাকা নিয়ে আসি। ক্যাশ কাউন্টারে দাড়িয়ে কথা বলার পরে টাকা জমা দিতে গিয়ে ব্যাগে হাত দিয়ে দেখি টাকা নেই এবং ব্যাগটি ধারালো কোন অস্ত্র দিয়ে কাটা।

ঝালকাঠি পোস্ট অফিসের পোস্টম্যান মো. হাবিবুর রহমান (রেজিস্ট্রি অপারেটর) জানান, এক নারী আমার সঙ্গে কথা বলার পরে আমি নিচে নামি। উপরে উঠতে গিয়ে শুনি তার টাকা নিয়ে গেছে।

জেলা প্রধান ডাকঘরের কর্মকর্তা (পোস্ট মাস্টার) মো. দেলোয়ার হোসেন জানান, কাউন্টারের বাহির থেকে দুজনের ব্যাগ থেকে ১ লাখ টাকা ছিনতাই হয়েছে বলে আমি শুনেছি। তবে সেটা কাউন্টারের বাহির থেকেই হয়েছে। একটি চক্র পরিকল্পিতভাবে এধরণের কাজ করে থাকে। কিন্ত কোনভাবেই অফিসের কোন স্টাফের সঙ্গে জড়িত নাই।     

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!