• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
আব্রামের জন্মদিন

প্রস্তুত অপু, শাকিবের অপেক্ষা


এন ডি আকাশ সেপ্টেম্বর ২২, ২০১৭, ০৩:০৬ পিএম
প্রস্তুত অপু, শাকিবের অপেক্ষা

ঢাকা: বাবা ঢালিউড সুপারস্টার শাকিব খান। মা ঢালিউড কুইন অপু বিশ্বাস (অপু ইসলাম)। তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়। ফেসবুকের সুবাদে এই তারকা দম্পতির সন্তান আব্রাম এখন মহানায়ক।

আব্রামের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গে সাধারণ মানুষও তাকে দেখতে হুমড়ি খেয়ে পড়ে।

২৭ সেপ্টেম্বর এই লিটলস্টারের প্রথম জন্মদিন। দিনটি ধুমধাম করে পালন করার পরিকল্পনা হাতে নিয়েছে মা অপু বিস্বাস।বসে নেই কিংখানও। লন্ডন থেকে তিনি মুঠোফোনে সন্তানের নিয়মিত খবর নিচ্ছেন। ছেলের জন্ম দিন নিয়ে অপুর সঙ্গে পরিকল্পনা ভাগাভাগি করছেন।

অপু বলেন, ‘জয়ের প্রথম জন্মদিনে বেশ বড় পরিসরেই একটি অনুষ্ঠান করবো। যেখানে আমন্ত্রিত হবেন আমাদের নিকটাত্মীয়, সাংবাদিক, মিডিয়া ব্যক্তিত্ব ও চলচ্চিত্রের শিল্পী ও কলাকুশলীরা। অনুষ্ঠানে এলে সবাই অভিভূত হবেন। ছেলের প্রথম জন্মদিন বলে কথা।'

অপু আরও বলেন, সকল পরিকল্পনা মাথায় রয়েছে। এখন শাকিবের অপেক্ষায় আছি।ও লন্ডন থেকে ফিরলেই পরিকল্পনা বাস্তবায়ন হবে।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ের পিঁড়িতে বসেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২৭ সেপ্টেম্বর কলকাতায় তাদের প্রথম সন্তান জন্ম নেয়।

সম্প্রতি অপু বিশ্বাস চিত্রনায়ক রিয়াজের সঙ্গে নাভানার বিভিন্ন পণ্যের মডেল হিসেবে কাজ করেছেন। যৌথভাবে এ বিজ্ঞাপনগুলো নির্মাণ করেছেন এস এম সালাউদ্দিন এবং কে এস ফাহিম।

অপু অভিনীত সর্বশেষ ছবি বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ মুক্তি পায় গত রোজার ঈদে। এদিকে, শাকিব খান বর্তমানে যৌথ প্রযোজনায় ‘চালবাজ’ ছবির শুটিংয়ে লন্ডনে রয়েছেন। শনিবার  ২৩ সেপ্টেম্বর তার দেশে ফেরার কথা রয়েছে।

এদিকে অপু সন্তানের দিকে চেয়ে নিজের ক্যারিয়ারকে এই মূহুর্তে গুরুত্ব দিচ্ছেন না। অপু বলেন, ‘এখন আমার কাছে সন্তান, সংসার আগে। তারপরে ক্যারিয়ার।

ছেলে একটু বড় হলেই সিনেমায় ব্যস্ত হব। এখনতো আব্রামকে ঘিরেই আমার সব কিছু। ওকে রেখে কোথাও যাওয়া যায় না। সারাক্ষণ আব্রামের সঙ্গেই থাকতে হয়। ছেলের মুখের দিকে তাকালে এখন সব আনন্দ।’

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!