• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ফকিরহাটে বাসচাপায় শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত


বাগেরহাট প্রতিনিধি জানুয়ারি ১৬, ২০১৭, ০৪:১৬ পিএম
ফকিরহাটে বাসচাপায় শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত

বাগেরহাট : ফকিরহাটে বাসের চাপায় পিষ্ট হয়ে ভ্যান আরোহী শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত এবং একজন আহত হয়েছেন। সোমবার (১৬ জানুয়ারি) সকাল ১০টার দিকে খুলনা-মাওয়া মহাসড়কের বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার মূলঘর ইউনিয়নের চেয়ারম্যানের মোড় নামকস্থানে ওই দুর্ঘটনা ঘটে। নিহত ৪ জনের মধ্যে ভ্যানচালক ও তার স্ত্রী এবং তাদের দুইজন শিশু নাতি রয়েছে। গুরুতর আহত অবস্থায় এক শিশুকে চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

নিহতদের মধ্যে রয়েছেন ভ্যানচালক মো. আজাদ শেখ (৪৪) তার স্ত্রী শিখা বেগম (৩৮), নাতি রনি শেখ (৫) এবং নাতনি তামান্না আক্তার (৮)। তাদের বাড়ি বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার কোদালিয়া গ্রামে বলে পুলিশ জানায়। দুর্ঘটনার পর খবর পেয়ে কাটাখালী হাইওয়ে পুলিশ এবং ফকিরহাট থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে নিহত এবং আহতদের উদ্ধার করে।

বাগেরহাটের কাটাখালী হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কাদের জানান, খুলনা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া কমফোর্ট নামে একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে বিপরীতমুখী ইঞ্জিন চালিত যাত্রীবাহী ভ্যানটিকে চাপা দেয়। এ সময় ওই বাস চালক ভ্যানযাত্রীদের উপর দিয়ে বাস চালিয়ে নিয়ে যায়। ঘটনাস্থলে তিনজন নিহত এবং দুইজন আহত হয়। আহত দুই শিশুকে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা একজনকে মৃত ঘোষণা করেন। গুরুতর অবস্থায় অপর এক শিশুকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

এসআই জামাল হোসেন আরো জানান, নিহত চারজনের মৃতদেহ কাটাখালী হাইওয়ে কার্যালয়ে নেওয়া হয়েছে। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘাতক বাসটিকে আটকের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, দুর্ঘটনার খবর পাওয়ার পর তারা দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। ঘটনাস্থলে তিনজন এবং হাসপাতালে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!