• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নারীসহ দুই ডাকাত গ্রেপ্তার


ঝালকাঠি প্রতিনিধি এপ্রিল ২৮, ২০১৭, ০৪:১৩ পিএম
নারীসহ দুই ডাকাত গ্রেপ্তার

ঝালকাঠি: ঝালকাঠি থানা পুলিশ অভিযান চালিয়ে নারীসহ দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে। বুধবার রাতে ঝালকাঠি-পিরোজপুরের সীমান্তবর্তী বেকুটিয়া ফেরীঘাট এলাকা থেকে চিহ্নিত আন্তঃজেলা ডাকাত দলের সদস্য সুমন তাং (২৫) ও তার দলের নারী সদস্য রোজিনাকে (১৮) গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

ঝালকাঠি সদর থানার ওসি অপারেশন্স মো. তাজুল ইসলাম, তদন্তকারী কর্মকর্তা ওসি তদন্ত আসাদুজ্জামান গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এ দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে বলে জানা গেছে। এর আগে ২ ফেব্রুয়ারি মধ্য রাতে পশ্চিম ঝালকাঠির বাসিন্দা তেলের ডিপোর কর্মকর্তা আ. সালামের বাড়িতে ডাকাতির ঘটনায় স্বর্ণালংকারসহ প্রায় ১৮ লাখ টাকা লুটে নিয়েছে অজ্ঞাতনামা ডাকাত দল।

এ সময় ডাকাতদের হামলায় গৃহকর্তা আ. সালাম ও তার ছেলে শেখ পারভেজ গুরুতর আহত হন। পরদিন আহত শেখ পারভেজ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে ঝালকাঠি থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর (অপারেশন্স) আসাদুজ্জামান জানান, বিভিন্ন সোর্স ব্যবহার করে উল্লেখিত আসামিদের সন্দেহজনক হিসেবে আটক করা হয়েছে। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে সুমন তালুকদারকে তিন দিনের রিমান্ডে আনা হয়েছে।

আটককৃত সুমন বাগেরহাট সদর থানার বড় বাশবুনিয়া গ্রামের বাসিন্দা জনৈক কালাম তালুকদারের ছেলে ও রোজিনা (১৮) বাগেরহাটের কচুয়া থানার সাইনবোর্ড (শ্রীরামপুর) এলাকার কুখ্যাত ডাকাত নাজমুলের স্ত্রী।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!