• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বগুড়ায় সাংবাদিক অপহরণ, ৭ ঘণ্টা পর মুক্ত!


বগুড়া প্রতিনিধি জুন ২৫, ২০১৮, ০৮:৪৬ পিএম
বগুড়ায় সাংবাদিক অপহরণ, ৭ ঘণ্টা পর মুক্ত!

বগুড়া : বগুড়ায় এবার দিনে-দুপুরে অস্ত্রের মুখে অপহরণ করা হয়েছে এক সাংবাদিককে। ৭ ঘণ্টা পর মুক্তি পেয়েছেন অনলাইন পত্রিকা বাংলা নিউজ২৪ ডটকমের বগুড়া অফিসের স্টাফ করোসপডেন্ট সাংবাদিক বেলাল হোসেন। সোমবার (২৫ জুন)  দুপুর সাড়ে ১২টার দিকে বগুড়া শহরের কালিতলা এলাকা থেকে একদল সন্ত্রাসীরা তাকে অস্ত্রের মুখে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।

সাংবাদিকের সহকর্মী আইয়ুব আলী জানান,  অপহরণের পর পরই সাংবাদিক বেলাল কৌশলে তার মামাকে ফোন করে অপহরণের বিষয়টি জানানোর পরেই ফোন বন্ধ হয়ে যায়। পরে তার স্বজনরা পুলিশকে ঘটনাটি জানায়। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ এলাকার একটি নির্জন জায়গায় তাকে হাত পা বাঁধা অবস্থায় ফেলে পালিয়ে যায় অপহরণকারীরা।

সাংবাদিক বেলাল হোসেন জানান, বগুড়া শহরের কালিতলা বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যংকের শাখা থেকে বের হওয়ার পরই তাকে অস্ত্রের মুখে অপহরণ করা হয়। পরে তার কাছে মুক্তিপণ দাবি করা হয় ৩০ লাখ টাকা । টাকা দেয়া না হলে তাকে মেরে ফেলা হবে বলে হুমকি দেয় তারা । এ সময় তার পকেটে থাকা প্রাইম ব্যাংকের একটি সাদা চেকে ৩০ লাখ টাকার স্বাক্ষর নিয়ে সাড়ে ৬টায় গোবিন্দগঞ্জের চৌরাস্তা মোড়ে তাকে ছেড়ে দেয় অপহরণকারীরা।

এদিকে, সাংবাদিক বেলালকে পাওয়া যাচ্ছে না মর্মে বগুড়া সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছে তার খালাতো ভাই এনামুল হক তারেক। বেলাল হোসেন বগুড়ার শেরপুর উপজেলার হামছাপুরে পরিবার নিয়ে বসবাস করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!