• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হবেন নায়করাজ


বিনোদন প্রতিবেদক আগস্ট ২২, ২০১৭, ১১:০০ এএম
বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হবেন নায়করাজ

ঢাকা : রাজধানীর বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হবেন নায়করাজ। তার মৃতদেহ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। মেজ ছেলে বাপ্পী কানাডা থেকে ফেরার পর বনানী কবরস্থানে মরহুমকে দাফনের প্রাথমিক সিদ্ধান্ত হয়েছে।

মঙ্গলবার (২২ আগস্ট) বেলা ১১টায় এফডিসিতে নেয়া হবে রাজ্জাকের মরদেহ। বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাকে রাষ্ট্রীয় সম্মান জানানো হবে। মঙ্গলবার কেন্দ্রীয় শহীদ মিনারে এ সম্মান দেয়া হবে তাকে। সেখান থেকে দুপুর ১২টার দিকে কেন্দ্রীয় শহীদ মিনারে মরদেহ রাখা হবে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য। তবে বৈরী আবহাওয়ার কারণে সময়সূচি একটু এদিক সেদিক হতে পারে।

নায়করাজের জানাযা হবে একবারই এবং সেটা গুলশানের আজাদ মসজিদে বাদ আছর। নায়করাজ রাজ্জাক গুলশানের আজাদ মসজিদে নিয়মিত নামাজ পড়তেন। প্রিয় এই মসজিদ প্রাঙ্গনেই অনুষ্ঠিত হবে তার একমাত্র জানাযা। নিজের সন্তানদের জীবদ্দশায় এমনটিই বলেছিলেন রাজ্জাক। ‘আমার নামাজে জানাযা যেন একবারই হয় এবং তা আজাদ মসজিদে যেন দেয়া হয়’ নায়করাজের এমন ইচ্ছের কথা জানিয়েছেন তারই ছোট সন্তান অভিনেতা সম্রাট।

রাজধানীর বনানী কবরস্থানে এ শিল্পীকে দাফন করা হবে।

উল্লেখ্য, কিংবদন্তী অভিনেতা নায়করাজ রাজ্জাক সোমবার সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে দেশের সাংস্কৃতিক অঙ্গনসহ সর্বস্তরে শোকের ছায়া নেমে আসে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!