• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
জন্মদিনে ঘোষণা

ববির বয়স ১৮ বছর! (ভিডিও)


বাবুল হৃদয় আগস্ট ১৯, ২০১৮, ০২:১২ পিএম
ববির বয়স ১৮ বছর! (ভিডিও)

জন্মদিনের অনুষ্ঠানে জয়, রোশান, ববি ও আব্দুল আজিজ

ঢাকা:  নায়িকা ববির আজ ৩৫ তম জন্ম দিন। সবাই অবাক হলে কিটমিটিয়ে হেসে জয়ের দিকে তাকাতেই জয় বললো না না ববির বয়স ১৮ বছর। এবার সবাই হেসে ফেললো। এমনি মজার মধ্যেদিয়ে পালিত হয় ববির জন্মদিন।

শনিবার (১৮ আগষ্ট) ছিল সময়ের আলোচিত নায়িকা ও প্রযোজক ইয়ামিন হক ববির জন্মদিন। রাতে জাজ মাল্টিমিডিয়ার অফিসে কেক কেঁটে জন্মদিন পালিত হয়। এসময় উপস্থিত ছিলেন জাজের কর্ণধার আব্দুল আজিজ, নায়ক রোশান, উপস্থাপক ও অভিনেতা শাহারিয়ার নাজিম জয়। মজার মজার কথা ও কেক কেঁটে জন্মদিন পালিত হয়। পরে জাজের লাইভে আড্ডাদেন গ্লামার কন্যা ববি।

ঈদে মুক্তি পতে যাচ্ছে নায়িকা ববি অভিনীত সিনেমা ‘বেপরোয়া’। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ও রাজা চন্দের পরিচালনায় সিনেমাটি নির্মিত হয়েছে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন রোশান। ঢাকা ও ভারতের হায়দরাবাদ, ব্যাংককে ‘বেপরোয়া’র শুটিং হয়েছে। ইতোমধ্যে সিনেমার টিজার, গান প্রশংসিত হয়েছে।

আলোচিত এ গ্লামার কন্যা ২০১০ সালে খোঁজ-দ্য সার্চ ছবির মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় । তার পুরো নাম ইয়ামিন হক ববি। চলচ্চিত্রাঙ্গনে ববি নামেই পরিচিত তিনি। ইতোমধ্যে অভিনয়-নৈপুণ্য দেখিয়ে বাংলা চলচ্চিত্রাঙ্গনে শক্ত আসন গেড়ে বসেছেন। তিনি জামালপুর জেলায় জন্ম গ্রহণ করেন।

ক্যারিয়ায়ের শুরু থেকেই একের পর এক ধামাকা ছবি উপহার দিয়েছেন ববি। সবশেষ গেল বৈশাখে ববি অভিনীত ‘বিজলী’ ছবিটি মুক্তি পায়। এই ছবির মাধ্যমে প্রযোজক হিসেবে নাম লেখান ববি।

জন্মদিনে ববি তার ভক্তদের উদ্দেশে বলেন, আমি সবার কাছে দোয়া ও ভালোবাসা চাই। আপনাদের ভালোবাসায় আজ আমি ববি। সবাই এভাবেই পাশে থাকবেন। আগামীদিনে আমি আরও ভালো ভালো চলচ্চিত্র উপহার দেয়ার চেষ্টা করবো। ভক্তদের ঈদের অগ্রিম শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

‘খোঁজ দ্য সার্চ’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে রূপালি জগতে পা রাখেন ববি। এরপর ‘দেহরক্ষী’, ‘রাজত্ব’,  ‘হিরো দ্য সুপারস্টার’, ‘ইঞ্চি ইঞ্চি প্রেম, ‘ওয়ানওয়ে’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’,‘আই ডোন্ট কেয়ার’, ‘পিকনিক’, ‘না বলা ভালোবাসা’ সিনেমায় অভিনয় করেছেন। তার প্রযোজনার ছবি ‘বিজলী’ বেশ আলোচনায় এসেছে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত সিনেমা ‘নোলক’। এতে তার সঙ্গে অভিনয় করেছেন শাকিব খান।

ভিডিও দেখুন-

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!