• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বাসর রাতেই না ফেরার দেশে নববধূ!


সিরাজগঞ্জ প্রতিনিধি জুন ২৯, ২০১৭, ০৯:৫৬ পিএম
বাসর রাতেই না ফেরার দেশে নববধূ!

সিরাজগঞ্জ: বিয়ের সাজ-সজ্জা, মেহেদীরাঙানো হাত আর আলতামাখা পায়ে বিয়ের রাতেই লাশ হয়ে ফিরলেন আখি খাতুন (২০) নামে এক নববধূ।

বৃহস্পতিবার (২৯ জুন) ভোরে সিরাজগঞ্জ সদর উপজেলার ব্রহ্মগাছা ইউনিয়নের কালিয়াবীর গ্রামে এ ঘটনা ঘটে। আখি জেলার রায়গঞ্জের কালিয়াবীর গ্রামের আব্দুল মমিনের স্ত্রী ও সিরাজগঞ্জ সদরের রানীগ্রামের আবু বক্করের মেয়ে।

এদিকে বিয়ের মাত্র তিন ঘণ্টা পর নববধূর রহস্যজনক মৃত্যু নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

এলাকাবাসী জানায়, আখির সঙ্গে রায়গঞ্জের কালিয়াবীর রওশন আলীর ছেলে আব্দুল মমিনের বিয়ে হয় আগের দিন বুধবার (২৮ জুন)। আনন্দ-উৎসবের মধ্য দিয়ে রাতে নববধূ বেশে শ্বশুরবাড়িতে বাড়িতে পা রাখেন। এর তিন ঘণ্টা পর মধ্যরাতে হৃদরোগে আক্রান্ত হয়ে গুরুত্বর অসুস্থ হয়ে পড়েন আখি।

বরপক্ষের দাবি, দ্রুত আখিকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ব্রহ্মগাছা ইউনিয়ন চেয়ারম্যান গোলাম ছরওয়ার লিটন জানান, বুধবার (২৮ জুন) রাতে আখিকে বিয়ে করে বাড়ি নিয়ে আসে মমিন। মধ্যরাতে আখি অসুস্থ হলে বরপক্ষ দ্রুত সিরাজগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাটি খুবই দুঃখজনক।

চেয়ারম্যান লিটন আরো জানান, আখি অসুস্থ হয়ে নাকি কোনো দুর্ঘটনায় মারা গেছে সেটিও খতিয়ে দেখা হচ্ছে। খবর শুনে নববধূর আত্মীয়-স্বজনরা পরদিন ২৯ জুন সকালে আলোচনা সাপেক্ষে বরের বাসা থেকে আখির মরদেহ নিয়ে গেছে।

এ বিষয়ে রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর আলম জানান, নিহতের পরিবার থেকে থানায় লিখিত অভিযোগ দিয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে অভিযোগে বরপক্ষকে সরাসরি দায়ী করা হয়নি।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!