• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বিএনপি নেতার বাড়ির সামনে আতঙ্কের বস্তু


মেহেরপুর প্রতিনিধি নভেম্বর ২০, ২০১৭, ১০:০৩ এএম
বিএনপি নেতার বাড়ির সামনে আতঙ্কের বস্তু

মেহেরপুর: জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আমজাদ হোসেনের গাংনীস্থ বাড়ির সামনে থেকে একটি ককটেল সদৃশ্য বস্তু উদ্ধার করা হয়েছে।

সোমবার (২০ নভেম্বর) সকাল ৯টার দিকে গাংনী থানা পুলিশ উদ্ধার করে পানি-বালি ভর্তি পাত্রে রাখে। ককটেল সদৃশ্য বস্তু রাখার বিষয়ে পুলিশ ও আমজাদ হোসেন কোন মন্তব্য করেননি।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গাংনী উপজেলা শহরের উত্তরপাড়ায় তিনতলা নিজ বাড়িতে বসবাস করেন আমজাদ হোসেন। বাড়ির নীচতলায় একটি টোব্যাকো কোম্পানীর প্রতিনিধিরা ভাড়ায় থাকেন। কোম্পানীর পিকআপ চালক বিল্লাল হোসেন সকালে গাড়ি বের করার সময় লাল টেপ দিয়ে মোড়ানো ককটেল সদৃশ্য বস্তু দেখতে পান।

খবর পেয়ে উৎসুক মানুষের ভিড় পড়ে। এক পর্যায়ে গাংনী থানার উপ পরিদর্শক (এসআই) স্বপন কুমার সঙ্গীয় ফোর্স নিয়ে তা উদ্ধার করেন। পানি-বালি ভর্তি পাত্রে চুবিয়ে বস্তুটি থানায় নিয়েছে পুলিশ।

ঘটনাস্থলে উপস্থিত উপজেলা যুবদল সভাপতি আখতারুজ্জামান ও উপজেলা বিএনপি দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম বলেন, কেন এটি রাখা হয়েছে তা আমরা নিশ্চিত হতে পারছি না। আমাদের নেতা (আমজাদ হোসেন) অসুস্থ তাই ঘুমিয়ে রয়েছেন। তিনি ঘুম থেকে উঠলে আপনাদের সাথে কথা বলবেন।  

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, এটি বোমা নয়। আতংক ছড়ানোর জন্য অজ্ঞাত কেউ রেখেছে বলে ধারনা করছি।

প্রসঙ্গত, গেল ৭নভেম্বর গাংনী উপজেলা বিএনপি কার্যালয়ে সিপাহি বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভা চলাকালে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা হামলা চালায়। আজ বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন পালনে উপজেলা বিএনপি কার্যালয়ে কর্মসুচীর আয়োজন করেছেন জেলা বিএনপি সাধারণ সম্পাদক আমজাদ হোসেন।

এ অনুষ্ঠান ঘিরে আতঙ্ক সৃষ্টির জন্য ককটেল সদৃশ্য বস্তু রাখা হতে পারে বলে মন্তব্য করেছেন বিএনপির কয়েক নেতা।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!