• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বিএনপি প্রতিনিধিদের নামের তালিকা বঙ্গভবনে


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১৫, ২০১৬, ০৫:১০ পিএম
বিএনপি প্রতিনিধিদের নামের তালিকা বঙ্গভবনে

ঢাকা: নির্বাচন কমিশন (ইসি) গঠন নিয়ে রাষ্ট্রপতির সঙ্গে সংলাপের জন্য বিএনপির প্রতিনিধিদের নামের তালিকা পৌঁছানো হয়েছে বঙ্গভবনে। প্রতিনিধি দলের নেতৃত্বে থাকবেন দলের চেয়ারপারসন খালেদা জিয়া।

দলীয় প্রধানের সঙ্গে থাকবেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, তরিকুল ইসলাম, ড. মঈন খান, মাহবুবুর রহমান, মির্জা আব্বাস ও আমির খসরু মাহমুদ চৌধুরী।

বৃহস্পতিবার ( ১৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১২ টায় বঙ্গভবনে এই প্রতিনিধিদের নামের তালিকা পৌঁছে দেন দলের সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ, মুনির হোসেন ও তাইফুল ইসলাম টিপু।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন চেয়ারপারসনের প্রেসউইং কর্মকর্তা শায়রুল কবীর খান।

এর আগে ইসি পুনর্গঠন নিয়ে সংলাপে বাসার জন্য বিএনপিসহ ৫টি দলকে বঙ্গভবনে আমন্ত্রণ জানান রাষ্ট্রপতি আবদুল হামিদ। আগামী ১৮ ডিসেম্বর রাষ্ট্রপতি প্রথমে বিএনপির প্রতিনিধি দলকে সময় দিয়েছেন। এদিন বিকেল সাড়ে চারটায় বিএনপির সঙ্গে সংলাপে বসবেন রাষ্ট্রপতি।

সূত্রমতে, পরে ২০ ডিসেম্বর জাতীয় পার্টি, ২১ ডিসেম্বর এলডিপি ও কৃষক শ্রমিক জনতা লীগ ও ২২ ডিসেম্বর জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদকে আমন্ত্রণ জানানো হয়েছে। বাকি নিবন্ধিত দলগুলোকেও পর্যায়ক্রমে ডাকা হবে।

প্রসঙ্গত, গত ১৮ নভেম্বর নিজের রাজনৈতিক কার্যালয়ে ইসি পুনর্গঠন ও নির্বাচন সুষ্ঠু করার লক্ষে ১৩ দফা প্রস্তাব উপস্থাপন করেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

সোনালীনিউজ/এমএন

Wordbridge School
Link copied!