• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘বিএনপিকে ঘুরে দাঁড়াতে জয় দরকার’


নারায়ণগঞ্জ প্রতিনিধি নভেম্বর ২৮, ২০১৬, ০৪:১৯ পিএম
‘বিএনপিকে ঘুরে দাঁড়াতে জয় দরকার’

নারায়ণগঞ্জ : বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, বিএনপিকে ঘুরে দাঁড়াতে হলে নির্বাচনে জয় দরকার। আমার প্রতি ক্ষোভ থাকতে পারে কিন্তু দলের স্বার্থে খালেদা জিয়ার স্বার্থে আমরা দলের জয়ের জন্য একসঙ্গে কাজ করবো।

সোমবার (২৮ নভেম্বর) সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ শহরের ডিআইটি বাণিজ্যিক এলাকাতে জেলা বিএনপি কার্যালয়ে স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আকরাম প্রধান বলেন, আওয়ামী লীগের বন্ধুদের বলবো কোন কেন্দ্র দখলের চেষ্টা করলে আপনাদের অবস্থা ভয়াবহ হবে। আমরা কোন ভাইয়ের লোক না, আমরা খালেদা জিয়ার লোক। কে আমাদের ডাকলো কে ডাকলো না তা না ভেবে দলের প্রার্থীর জয়ের জন্য কাজ করবো।

স্বেচ্ছাসেবক দলের নারায়ণগঞ্জ জেলার যুগ্ম আহবায়ক রিয়াদ মোহাম্মদ চৌধুরী বলেন, আমরা সব সময় ঐক্যবদ্ধ, আমরা সব সময় রাজপথে থাকবো। আমরা সজাগ থাকবো যেন আমাদের ভোট কেউ ছিনিয়ে নিতে না পারে।

এটিএম কামাল বলেন, আজকে শামীম ওসমান নাকি বলেছেন নির্বাচনে বিএনপি নাকি কোন ফ্যাক্টর না, ওই যে বলে না ঠাকুর ঘরে কে রে আমি কলা খাই না। বিএনপি যে কত বড় ফ্যাক্টর তা শামীম ওসমানের চেয়ে ভালো কেউ জানে না। তিনি গত সিটি নির্বাচনে এই ফ্যাক্টর খুব ভালোভাবে উপলব্দি করেছেন। সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ প্রার্থীর জামানত থাকবে না।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!