• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বৈশাখে চ্যানেল আইয়ে দর্শকপ্রিয় দুই ছবি


বিনোদন প্রতিবেদক এপ্রিল ৬, ২০১৭, ০১:৫৫ পিএম
বৈশাখে চ্যানেল আইয়ে দর্শকপ্রিয় দুই ছবি

ঢাকা: আসছে বৈশাখ। বাংলা নববর্ষকে বরণ করে নিতে এরইমধ্যে শুরু হয়েছে বিশেষ যজ্ঞ। বাঙালির মনে মনেও যেনো এই দিনকে বরণ করতে চলছে বিশেষ আয়োজনের। এইদিনকে মাথায় রেখে টেলিভিশনগুলোও আয়োজন করছে বিশেষ অনুষ্ঠানমালার।

অন্যান্যদের মতো বাংলা নববর্ষ উপলক্ষে বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করেছে চ্যানেল আই। নব বর্ষ উপলক্ষ্যে তারা চৈত্র সংক্রান্তি ও পহেলা বৈশাখ এই দু’দিনই আয়োজন রেখেছে। আর এই দুইদিন প্রদর্শীত হবে বাংলা সিনেমার সাম্প্রতিক সময়ের তুমুল জনপ্রিয় দুই ছবি মনপুরা ও অজ্ঞাতনামা।

১৩ এপ্রিল দুপুর সাড়ে ৩টায় চ্যানেল আইয়ে প্রচার হবে গিয়াস উদ্দীন সেলিম পরিচালিত গেল দশকের সবচেয়ে জনপ্রিয় ও ব্যবসাসফল ছবি ‘মনপুরা’। অন্যদিকে বৈশাখের প্রথম দিনে দুপুর ২টার সংবাদের পর ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে তৌকীর আহমেদ পরিচালিত প্রশংসিত ছবি ‘অজ্ঞাতনামা’।

ছবি প্রদর্শনী ছাড়াও বৈশাখ উপলক্ষ্যে ১৪ এপ্রিল ভোর সাড়ে ৫টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র প্রাঙ্গণ থেকে সরাসরি সম্প্রচারে নববর্ষের নতুন সূর্যকে জানানো হবে অভিবাদন। এ পরিবেশনার শিরোনাম ‘সানসিল্ক-চ্যানেল আই হাজারো কন্ঠে বর্ষবরণ ১৪২৪’। এতে অংশ নিচ্ছে রেজওয়ানা চৌধুরী বন্যার সুরের ধারা ও দেশ বরেণ্য শিল্পীরা। আরো রয়েছে জনপ্রিয় ব্যান্ড এলআরবি’র পরিবেশনা।
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!