• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মাধুরীর সাথে অভিনয়ের খবরে হতাশ মোশাররফ!


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ১২, ২০১৬, ০৭:৩১ পিএম
মাধুরীর সাথে অভিনয়ের খবরে হতাশ মোশাররফ!

ঢাকা: বলিউড কাঁপানো অভিনেত্রী মাধুরী দীক্ষিতের সঙ্গে অভিনয় করছেন বাংলাদেশের মোশাররফ করিম, ক’দিন আগেই এমন খবর দিয়ে তোলপাড় তৈরি করেছিল কলকাতার একটি অনলাইন পত্রিকা। এরপর দেশের মিডিয়াতেও ফলাও করে প্রচার হয় সংবাদটি। কিন্তু যাকে নিয়ে এমন খবর, সেই মোশাররফ করিমই নাকি জানেন না! বরং প্রকাশিত এমন খবরে হতাশ দেশের তুমুল জনপ্রিয় এই অভিনেতা।

হ্যাঁ। মাধুরীর সাথে অভিনয়ের খবর এখনও জানেন না মোশাররফ করিম। ‘মাধুরীর বডিগার্ড’ শিরোনামে যে খবর এতোদিন গোটা বাংলা মাতিয়েছে সে খবরে ঘোর আপত্তি মোশাররফ করিমের।

এমন খবরকে ভুয়া দাবী করে মোশাররফ সম্প্রতি একটি মিডিয়াকে জানান, না। আমি এ রকম কিছু জানি না। এই নিউজটা ভুয়া। এর আগে কলকাতার একটা পত্রিকায় খবরটি প্রথম প্রকাশ হয়েছিল। সেখান থেকেই খবরটি ছড়িয়েছে।

হোক ভুয়া খবর। কিন্তু বলিউড অভিনেত্রী মাধুরীর সাথে অভিনয় করছেন, এমন খবরে কেমন অনুভূতি হয়েছে জানতে চাইলে মোশাররফ বলেন, ভালো লাগে নাই। মানে সত্য নিউজ ভালো লাগে, মিথ্যা নিউজ ভালো লাগে না। এখন মুশকিল হলো দ্বারে দ্বারে গিয়ে এটি থামানোর উপায় কী, এটাও জানা নাই। অনেক সময় কথা বললো না, একটা নিউজ হয়ে গেলো এটাও মনে হয় ভালো না।

কলকাতার কোনো ছবিতে অভিনয়ের প্রস্তাবকেও নাকোচ করে দিয়েছেন এই অভিনেতা। বরং জানিয়েছেন, এই সময়ে কলাকাতায় কি ধরনের কাজ হয় সে সম্পর্কেও কোনো অভিজ্ঞতা নেই তার। এ সম্পর্কে জানিয়েছেন, কলকাতার নাটক দেখা হয় না। ওদের টেলিভিশন দেখা হয় না। সিনেমা বললে ওই অর্থে সেই যুগেই পড়ে আছি। ছবি বিশ্বাস, উৎপল দত্ত, রবি ঘোষ। এর পরে আর আসা হয় নাই। সেভাবে দেখাও হয় নাই।

মাধুরীর বিপরীতে মোশাররফ, এবন ভুয়া খবরে কলকাতার পত্রিকাটি এও জানায় যে, পশ্চিম বাংলার প্রভাবশালী কথা সাহিত্যিক আবুল বাশারের একটি গল্প অবলম্বনে নির্মাতা আশিস কুমার রায় ‘সিতারা’ নামের একটি সিনেমা করতে যাচ্ছেন। যে সিনেমাটির গল্পে উঠে আসে বাংলাদেশের সীমান্তে চোরাচালান বিষয়টি। আর এই সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করবেন মাধুরী। যার দেহরক্ষী থাকবেন মোশাররফ করিম!

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!