• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মিতু হত্যায় চোরাই মোটরসাইকেল!


চট্টগ্রাম ব্যুরো জুন ৮, ২০১৬, ১১:২০ এএম
মিতু হত্যায় চোরাই মোটরসাইকেল!

চট্টগ্রামে পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে হত্যায় দুর্বৃত্তরা চোরাই মোটরসাইকেল ব্যবহার হয়েছে বলে মনে করছে পুলিশ। এ ব্যাপারে পুলিশের হাতে প্রাথমিক কিছু তথ্য-প্রমাণ এলেও বিষয়টি নিশ্চিত হতে অধিকতর তদন্ত হচ্ছে।

চট্টগ্রাম পুলিশের কর্মকর্তারা বলছেন, ওই মোটরসাইকেল ব্যবহার করেই দুর্বৃত্তরা মাহমুদা খানম মিতুকে খুন করে পালিয়ে যায়। পরে মোটরসাইকেলটির মালিকের সন্ধান শুরু করে পুলিশ।  

এ বিষয়ে সিএমপি কমিশনার ইকবাল বাহার বলেন, কাগজপত্র দেখে আপাতত প্রতীয়মান হচ্ছে মোটরসাইকেলটি চোরাই। তবে বিষয়টি যাচাই-বাছাই করা হচ্ছে।

তিনি আরও জানান, মোটরসাইকেলটির মালিক হিসাবে দেলোয়ার হোসেন নামে এক ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদে জানা গেছে তিনি ২০১১ সালে জহির নামে একজনের কাছে সেটি বিক্রি করে দেন। পরে জহির মোটরসাইকেলটি মো. শহীদুল্লাহ নামে একজনের কাছে বিক্রি করেন। 

তদন্তকারী সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, উদ্ধার মোটরসাইকেলটিতে নিবন্ধন নম্বর ‘চট্ট মেট্রো ল ১২-৯৮০৭’ লাগানো ছিল এবং এটি ভুয়া নিবন্ধন নম্বর। এই নম্বরের আসল মোটরসাইকেলটি বর্তমানে সাতকানিয়ার আব্দুর রহিম নামে এক ব্যক্তির কাছে রয়েছে। উদ্ধার হওয়া মোটরসাইকেলটির প্রকৃত নিবন্ধন নম্বর ‘চট্ট মেট্রো হ- ১৩-১৫৯৭’। 

তদন্ত সংশ্লিষ্টরা বলছেন, উদ্ধার হওয়া মোটরসাইকেলের মালিক দেলোয়ার হোসেন ২০১১ সালে সেটি বিক্রি করেন। সর্বশেষ এটির মালিক ছিলেন মো. শহীদুল্লাহ। তার বাড়ি থেকে মোটরসাইকেলটি চুরি হয়। এ ঘটনায় মো. শহীদুল্লাহ বোয়ালখালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন; যার নম্বর এসবিআর ৫৮৫, তারিখ ৯-৫-২০১৬।

রোববার (৫ জুন) সকালে চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার জিইসি মোড়ে দুর্বৃত্তদের হাতে খুন হন মিতু। পরে রাতে নগরীর বাদুরতলা এলাকা থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!