• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মুম্বাইয়ের আলিশান ফ্ল্যাটে যে ভাবে কাটছে কোহলি-আনুশকার দিন


ক্রীড়া ডেস্ক মার্চ ১২, ২০১৮, ০৫:৫৫ পিএম
মুম্বাইয়ের আলিশান ফ্ল্যাটে যে ভাবে কাটছে কোহলি-আনুশকার দিন

ছবি টুইটার ও ইনস্টাগ্রামের সৌজন্যে

ঢাকা: নিদাহাস ট্রফিতে খেলেতে শ্রীলঙ্কায় যখন ব্যস্ত সময় পার করছে দিনেশ কার্তিক, রোহিত শর্মারা। তখন চুটিয়ে সংসার করছেন ভারতীয় ক্রিকেট দলের নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি এবং তার নববধূ আনুশকা শর্মা। মুম্বাইয়ে নিজেদের আলিশান ফ্ল্যাটে আনন্দে দিন কাটছে এই তারকা দম্পতির। ভক্তদের ভালবাসায়ই আজ এই অবস্থানে পৌঁছেছেন তারা। তাই বিরুশকার আনন্দময় মুহুর্তগুলো ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেতে ভুলছেন না বিরাট।

সামাজিক যোগাযোগের মাধ্যমে বিরাট কোহলির পোস্ট করা ছবিগুলো এরইমধ্যে ভাইরাল হয়েছে। আনুশকার সঙ্গে ছবি পোস্ট করে বিরাট লিখেন, ‘চিলিং অ্যান্ড হাউ।’ আপাতত দু’জনে যে জমিয়ে সময় কাটাচ্ছে তা তো স্বাভাবিক।

গত সপ্তাহে নিজের নতুন ফ্ল্যাটের ব্যালকনি থেকে মুম্বাই শহরের ছবি পোস্ট করেন। সেখানে বিরাট লেখেন, ‘আর কোথায় যাব যদি আমার ঘর থেকে এত ভাল দৃশ্য দেখা যায়।’ যে ছবিতে মুম্বাই শহর পেড়িয়ে দেখা যাচ্ছে সমুদ্র।

পিছিয়ে নেই আনুশকা শর্মাও। নিজের ইনস্টাগ্রামে তিনি একটি ছবি পোস্ট করেন। অন্তরঙ্গ সেই ছবিতে কোহলিকে চুমু খাচ্ছেন আনুশকা। ছবি দেখে অনুমান করাই যায়, কোহলি সঙ্গে খুনশুটিতে মেতে ছিলেন বলিউড হিরোইন। বিরাটকে পিছন থেকে উল্টো দিকে চুমু খান আনুশকা। সেই ছবি পোস্ট করতেই ফলোয়ারদের মধ্যে ভাইরাল হয়ে যায়।  

উল্লেখ্য, গত বছর ১১ ডিসেম্বর ইতালিকর তাসকিনের এক রিসোর্টে বিয়ে বন্ধনে আবদ্ধ হন বিরাট ও আনুশকা। তার পর হনিমুন সেরে নববধূ আনুশকাকে নিয়ে বিরাট চলে গিয়েছিলেন দক্ষিণ আফ্রিকা সফরে। যদিও প্রথম টেস্টের পরই দেশে ফিরে আসেন আনুশকা। নতুন ছবির শুটিং সঙ্গে ছিল ‘পরী’র প্রচার। তবে বিরাটকে সঙ্গ দিতে আপাতত সব কাজ স্থগিত রেখেছেন আনুশকা। বিভিন্ন জায়গা ঘুরেফিরে, হই-হুল্লোড় ও মজা মাস্তি করে স্বামী সঙ্গ উপভোগ করছেন তিনি।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!