• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রংপুরে ভোট চাইলেন সাকিব


রংপুর প্রতিনিধি সেপ্টেম্বর ১৩, ২০১৭, ০৭:৪৫ পিএম
রংপুরে ভোট চাইলেন সাকিব

রংপুর: গত কয়েক দিন ধরেই খবরের শিরোনাম হচ্ছেন বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। টেস্ট থেকে তার সাময়িক বিশ্রাম চাওয়া নিয়েও চলছিল নানা গুঞ্জন। অবশ্য সংবাদমাধ্যমের কাছে সেটি খোলাসা করেছেন বিশ্বের সেরা অলরাউন্ডার। সেই রেশ কাটতে না কাটতেই আবারও খবরের ইস্যু হলেন সাকিব।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে এক অনুষ্ঠানে যোগ দিতে রংপুর গিয়েছিলেন সাকিব আল হাসান। তাকে এক নজর দেখতে সকাল থেকেই ক্যাম্পাসে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ জড়ো হন। সেখানে এক যুব সমাবেশ ও প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষের দিকে ভিড় নিয়ে চরম বিশৃঙ্খলার সৃষ্টি হয়। বিশৃঙ্খলা ঠেকাতে পুলিশ লাঠি চার্জ করতে বাধ্য হন।

যুব সমাবেশে বক্তব্য রাখেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বক্তব্যে আসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সদস্য রাশেক রহমানের পক্ষে ভোট চান তিনি। সাকিব বলেন, ‘আপনারা আমাকে এতো ভালোবাসেন তা আমি জানতাম না। আমার জন্য দোয়া করবেন।

বিশ্বসেরা অলরাউন্ডার বলেন, এই অনুষ্ঠানের আয়োজন রাশেক রহমান ভালো মানুষ। তার সাথে থাকবেন। রংপুর সিটি করপোরেশন নির্বাচনে তাকে ভোট দিবেন। তাহলে তিনি আপনাদের অনেক উন্নয়ন করবেন’।

বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. নাজমুল আহসান কলিমউল্লাহর সভাপতিত্বে যুব সমাবেশে আরও বক্তব্য রাখেন রাশেক রহমান ও বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক তাবিউর রহমান।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!