• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রওনকের সঙে জোছনায় ভিজলেন পিয়া বিপাশা


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ২২, ২০১৭, ০৮:২১ এএম
রওনকের সঙে জোছনায় ভিজলেন পিয়া বিপাশা

ঢাকা: দক্ষ অভিনেতা রওনক হাসানের  সঙ্গে প্রথমবারের মত জোছনায় ভিজেছেন ‘লাক্স চ্যানেল আই ২০১২ এর সেরা দশ প্রতিযোগীর একজন পিয়া বিপাশা। তবে বাস্তবে নয় নাটকে।

নাটকে বাড়িওয়ালার ইন্টার ফেল বড় মেয়ে ‘রুপা’ চরিত্রে পিয়া বিপাশা ও গ্রাম থেকে আসা তিন নম্বরের জন্য বিএ ফেল করা যুবক ‘এনাম’ চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান।

ফেরারী ফরহাদের কাহিনী ও চিত্রনাট্যে ‘এই জোছনা’ নামের একক নাটকটি পরিচালনা করেছেন সুমন রোজা। পিক্সেল প্রযোজিত নাটকটিতে শহরে চাকরি খুঁজতে এসে মানিয়ে নিতে না পেরে গ্রামে ফিরে গিয়ে জোৎস্না রাতে পাতার বাঁশি বাঁজাতে থাকে এনাম। বাড়িওয়ালার মেয়ে রুপা প্রেমে পড়ে এনামের।

তবে গ্রামে গিয়ে থাকতে পারবেনা ভেবে ফিরিয়ে দেয় এনামকে। তবে এনামের কাছেই হৃদয়ের টানে জোছনায় ভিজতে গ্রামে চলে আসে রুপা।

 পিয়া বিপাশা বিপরীতে কাজ কেরা প্রসঙ্গে রওনক হাসান বলেন, ‘আমি মূলত গল্পটা বোঝার চেস্টা করি সব সময়। আর পরিচালককে অনুসরণ করি। পিয়ার মধ্যে অভিনয়টা আছে। তবে সে যদি এখানে মনোযোগ দেয় তবে ভালো করবে।’

অন্যদিকে পিয়া বিপাশা এ প্রসঙ্গে বলেন, ‘রওনক ভাই সিরিয়াস অভিনেতা। তার অভিনয় ভালো লাগে। তার বিপরীতে প্রথম অভিনয় করলাম। অনেক কিছু শিখেছি। আশাকরি দর্শ ক নাটটি এনজয় করবেন।’

রওনক হাসান ও পিয়া বিপাশা ছাড়াও নাটকে অভিনয় করেছেন জাহাঙ্গীর হোসেন বাবর, জিদান সরকার, রিতু রহমান, শিখা খান, ফরহাদ হোসেন প্রমুখ।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!