• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রোহিঙ্গা শিশুদের পাশে দাঁড়াতে বললেন রোনালদো


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ১৬, ২০১৮, ১০:৪৮ এএম
রোহিঙ্গা শিশুদের পাশে দাঁড়াতে বললেন রোনালদো

ঢাকা: ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লিগের প্রি-কোয়ার্টার ফাইনালে রিয়াল মাদ্রিদকে জেতাতে বড় অবদান রেখেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। পিএসজির বিপক্ষে ৩-১ গোলে জয়ের পথে নিজে করেছেন জোড়া গোল। সেই সঙ্গে রেকর্ডও গড়েছেন রোনালদো। চ্যাম্পিয়ন্স লিগে এক ক্লাবের জার্সিতে গোলের সেঞ্চুরি করে ফেলেছেন সি আর সেভেন। এই ম্যাচে রিয়ালের জার্সিতে ১০০ এবং ১০১তম গোল করেন তিনি। রোনালদোর ঠিক পেছনেই আছেন লিওনেল মেসি (৯৭ গোল)।

পিএসজি ম্যাচের পর পাওয়া গেল মানবিক রোনালদোকে। বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গা শিশুদের পাশে দাঁড়ালেন তিনি। চার সন্তানকে নিয়ে তোলা সাদা-কালো ছবি  সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করে রোনালদো বললেন, ‘আমরা সবাই শিশুদের ভালোবাসি। আসুন, রোহিঙ্গা উদ্বাস্তু শিশুদের পাশে দাঁড়াই। ওদের বাঁচাই।’

রিয়াল কোচ জিনেদিন জিদান অবশ্য বুধবার রাত থেকেই পিএসজির বিরুদ্ধে দ্বিতীয় পর্বের ম্যাচ নিয়ে ভাবনা-চিন্তা শুরু করে দিয়েছেন। তিনি বলেছেন, ‘আমরা ৩-১ গোলে  জিতেছি মানে এই নয় যে, নিশ্চিন্ত হয়ে বসে থাকতে পারি। এর মানে এই নয় যে, পরের রাউন্ডের ছাড়পত্র পেয়ে গিয়েছি। দ্বিতীয় পর্বের খেলা এখনও বাকি। আমরা জানি, আমাদের কাজটা এখনও শেষ হয়নি।’ ফিরতি লেগের ম্যাচটি হবে ৬ মার্চ পিএসজির মাঠে।

 সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!