• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘লিটনকে হত্যা ষড়যন্ত্রকারীদের টেস্ট কেস’


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ৩, ২০১৭, ০৯:৫৩ পিএম
‘লিটনকে হত্যা ষড়যন্ত্রকারীদের টেস্ট কেস’

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জনগণের ভোটে আওয়ামী লীগকে আর পরাজিত করা যাবে না। তাই আজ ষড়যন্ত্রকারীরা চক্রান্তের চোরাগলিতে হাঁটছে। গাইবান্ধায় সংসদ সদস্য লিটনকে হত্যা করে তারা টেস্ট কেস করেছে।

মঙ্গলবার (৩ জানুয়ারি) নগর ভবনে মেয়র মোহাম্মদ হানিফ অডিটোরিয়ামে ঢাকা সিটি করপোরেশন দক্ষিণের ওয়ার্ড কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আগামী ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগের সব কর্মসূচি সফল করার লক্ষ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এই মতবিনিময় সভার আয়োজন করে।

ওবায়দুল কাদের বলেন, ‘কাউকে হত্যা করে পার পাওয়া যাবে না। ’৭৫ আর ২০১৭ সাল এক নয়। পরিষ্কারভাবে জানাতে চাই, ’৭৫-এ যে বঙ্গবন্ধু শহীদ হয়েছেন, ২০১৭ সালে সেই বঙ্গবন্ধু হাজার গুণ বেশি শক্তিশালী। তার রক্তের উত্তরাধিকার প্রধানমন্ত্রী শেখ হাসিনাও অনেক বেশি শক্তিশালী। শেখ হাসিনার কিছু হলে সারা দেশে আগুন জ্বলবে। সেই আগুনের লেলিহান শিখায় ষড়যন্ত্রকারীরা ছাই হয়ে যাবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মঞ্জুরুল ইসলাম লিটন বছরের প্রথম সাম্প্রদায়িক হামলার শিকার। লিটনকে কারা হত্যা করেছে, তা সারাদেশের মানুষের জানা হয়ে গেছে। এই হত্যা জনগণের ভোটে নির্বাচিত আওয়ামী লীগ সরকারের বিপক্ষে পুরনো ষড়যন্ত্রেরই আরেক রূপ।

তিনি বলেন, আওয়ামী লীগের বিশতম সম্মেলনের পর দলটি নবচেতনায় উদ্বেলিত হয়ে যাত্রা শুরু করেছে। এখন আওয়ামী লীগের যেকোনো সমাবেশই জনপ্রতিনিধি ও তাদের ভোটারদের অংশগ্রহণে জনসমুদ্রে পরিণত হয়। সুতরাং এই দলের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র করে পার পাওয়া যাবে না।

ওবায়দুল কাদের খাদ্যে ভেজালমুক্ত এবং মাদকমুক্ত সমাজ গড়তে সিটি করপোরেশনের মেয়র এবং কাউন্সিলরদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, ভেজালমুক্ত খাদ্য এবং মাদকের বিরুদ্ধে আপনারা প্রচার-প্রচারণা শুরু করুন।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এনামুল হক শামীম ও মহিবুল হাসান চৌধুরী নওফেল, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ উপস্থিত ছিলেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!