• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শাকিব-অপুর বিয়ের দেনমোহর কত ছিলো জানেন?


এন ডি আকাশ ডিসেম্বর ৫, ২০১৭, ১২:৪৭ পিএম
শাকিব-অপুর বিয়ের দেনমোহর কত ছিলো জানেন?

শাকিব খান - অপু বিশ্বাস

ঢাকা: দীর্ঘদিন যাবত শাকিব-অপুর বিবাহ-বিচ্ছেদ নিয়ে চলছিল গুঞ্জন। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হতে চলছে! ঢালিউড চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান ডিভোর্সের চিঠি পাঠিয়েছেন স্ত্রী অপু বিশ্বাসকে।

২০০৮ সালে শাকিব-অপু গোপনে বিয়ে করেন। সিনেমার গল্পকে হার মানানো সেই বিয়ের গল্প পাঠক ও ভক্তদের মুখস্ত। তবে জানেন না, তারকা এই দম্পতির বিয়ের দেনমোহর কতো টাকা ধার্যকরা হয়েছিল।

শাকিব খান - অপু বিশ্বাস

শাকিব খান অপুকে তালাকনামা পাঠাতে গিয়ে সেই গোপন খবরও বেড়িয়ে এলো। অপুর দেনমোহর ছিল মাত্র ৭ লাখ টাকা। অবাক হওয়ার কিছুই নেই। প্রেম ও পরিণয়ের বিয়ে বলে কথা। 

৩০ নভেম্বর শাকিব খান ‘নোলক’ ছবির শুটিংয়ে হায়দরাবাদে যাওয়ার আগে আইনজীবীর মাধ্যম অপুর নিকেতনের বাসায় ডিভোর্স লেটার পাঠান। সেখানে দেনমোহরসহ যে সব কারণে ডিভোর্সের সিদ্ধান্ত পরিস্কার ভাবে তা লিখা ছিল।

শাকিব অপুকে ডিভোর্স দিচ্ছেন, এ খবরটি গত এক মাস ধরে মিডিয়ায় বেশ জোরালোভাবেই প্রকাশ হয়ে আসছিল। কিন্তু শাকিব এ ব্যাপারে সরাসরি কিছুই বলেননি। দীর্ঘদিন পরে সোমবার (৪ নভেম্বর) সন্ধ্যায় ডিভোর্স নিয়ে কথা বলেছেন। সেখানে শাকিব বলেছেন, গত ২২ নভেম্বর একজন আইনজীবীর প্রথম কথা হয়। ৩০ নভেম্বর তিনি ডিভোর্সের চিঠিতে সাইন করেছেন।

শাকিব খান - অপু বিশ্বাস

২০০৮ সালে শাকিব-অপু গোপনে বিয়ে করেন। এরপর গত বছর ২৭ সেপ্টেম্বর তাদের ঘরে একটি পুত্র সন্তানের জন্ম হয়। সন্তানের নাম আবরাম খান জয়। অপু বিশ্বাস গোপনে আগলে রেখেছিলেন শাকিব খানের ঔরসজাত সন্তানকে। কলকাতার একটি ক্লিনিকে জন্ম হয় জয়ের। সে সময় অপু বিশ্বাসের সিজার করা হয়। এসব তারা অনেকদিন গোপন রাখেন। বিয়ের কয়েক বছর তাদের সম্পর্ক ভালোই চলছিল। তবে একসময় তাদের সম্পর্ক ধীরে ধীরে অবনতি হতে থাকে।

এরই পরিপ্রেক্ষিতে চলতি বছরের ১০ এপ্রিল অপু বিশ্বাস সন্তান আবরামকে নিয়ে একটি চ্যানেলের লাইভে এসে বিয়ে ও সন্তানের খবর ফাঁস করেন। এতে শাকিবের সঙ্গে তার সম্পর্কের চরম অবনতি হয়। শাকিবের সঙ্গে অপুর মান-অভিমান চলে। একটা সময় গিয়ে নানা বিষয় নিয়ে শাকিবের সঙ্গে অপুর দূরত্ব বাড়তেই থাকে। এরই ধারাবাহিকতায় বিবাহ-বিচ্ছেদের চরম এই সিদ্ধান্ত চলে আসে।

শাকিব খান বর্তমানে নোলক সিনেমার শুটিংয়ে হারদরাবাদ রয়েছেন। অপু বিশ্বাস একমাত্র সন্তাকে নিয়ে নিকেতনের বাসায় রয়েছেন। তার থেকে  ডিভোর্সের চিঠি ও দেনমোহর নিয়ে কোন কথা বলা যায়নি।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!