• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সমকালে কাকে প্রতিদ্বন্দ্বি মনে করছেন শাকিব?


বিনোদন প্রতিবেদক জুলাই ২, ২০১৭, ০৫:০০ পিএম
সমকালে কাকে প্রতিদ্বন্দ্বি মনে করছেন শাকিব?

ঢাকা: গত এক দশক ধরে বাংলা চলচ্চিত্রে একচ্ছত্র আধিপত্য বিস্তার করে চলেছেন দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। ‘নায়ক’ হিসেবে তার ধারে কাছেও কেউ নেই। বিনা প্রতিদ্বন্দ্বিতায় বাংলা চলচ্চিত্রে বিরাজমান তিনি। ইদানিং এই চিত্রনায়ককে নিয়ে মিডিয়ায় কথা উঠছে। তার একক আধিপত্য নিয়েও কথা তুলছেন নিন্দুকেরা। তাহলে কি শাকিব সাম্রাজ্যের পতন হতে চলেছে?

না। মোটেও তেমনটি নয়। গেল কয়েক বছরের পরিসংখ্যানের দিকে তাকালেও তা স্পষ্ট হয়। কারণ, শাকিব খানের ছবি মানেই হিট। তার ছবি দেখতেই দর্শক খরার দিনেও হাজারো মানুষ প্রেক্ষাগৃহ ভিড় জমায়। কিন্তু তার একচ্ছত্র আধিপত্য নিয়ে যে প্রশ্ন উঠছে, সেটা কি তাহলে স্রেফ গুঞ্জন? এমন প্রশ্নের উত্তর এড়ালেন না স্বয়ং শাকিব খানই! 

রোববার বিকালে বেসরকারি টেলিভিশন নিউজ২৪-এ ‘শাকিব খান এক্সক্লুসিভ’-এ বিশেষ সাক্ষাৎকারে এসেছিলেন শাকিব খান। সেখানেই উপস্থাপক তাকে উদ্দেশ্য করে প্রশ্ন রাখেন যে, সমসাময়িক সময়ে কাকে প্রতিযোগি মনে করছেন শাকিব? কিংবা তারপরে কাকে সবচেয়ে বেশী সম্ভাবনাময় মনে হয়? এমন প্রশ্নের উত্তরে শাকিব রাখঢাক না রেখেই বলেন, এখনতো অনেকেই ভালো কাজ করছে। শুভ ভালো কাজ করছে, বাপ্পী ভালো কাজ করছে। এদের সবাই ভালো কাজ করছে। সাইমনও মাঝেমাঝে কিছু ভালো কাজ করছে। তারা চেষ্টা করছে। ইমন নীরব এরাও চেষ্টা করছে। 

এরপর উপস্থাপক জায়েদ খানের কথা জানতে চাইলে শাকিব জবাব দেন, উনিও চেষ্টা করে যাচ্ছেন। উনি একটু সাইমন বাপ্পীদের থেকে সিনিয়র। বাট ভালো করার চেষ্টা করে যাচ্ছেন। আসলে সবাই সবার জায়গা থেকে ভালো কাজ করার চেষ্টা করছেন।  

তারপরও কাউকে সম্ভাবনাময় মনে করছেন কিনা জানতে চাইলে শাকিব বলেন, কাউকেই খাটো করে দেখছি না। আজকে যে ছেলেটা অভিনয় করতে আসছে, দেখা গেলো কালকেই সে আমাকে টেক্কা দিতে পারে। এমনকি আমার চাইতে ভালো অবস্থান তৈরি করে ফেলতে পারে। আসলে আমি আগে আমার কাজটা ভালো করার চেষ্টা করি, আমি আমার ক্যারিয়ারটা ভালো করার চেষ্টা করি। যেনো আমি তাদের সাথে প্রতিযোগিতায় টিকে থাকতে পারি। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!